ডিসেম্বর ১৫, ২০১৫
Home » ব্রেকিং নিউজ » সিলেটে পরিবহন ধর্মঘট প্রত্যাহার

সিলেটে পরিবহন ধর্মঘট প্রত্যাহার

এইবেলা, সিলেট ১৫ডিসেম্বর :: প্রশাসনের সঙ্গে ফলপ্রসূ বৈঠকের পর সিলেটে পরিবহন ধর্মঘট প্রত্যাহার করা হয়েছে। মঙ্গলবার বিকেল সাড়ে ৩টা থেকে শুরু হওয়া বৈঠকে প্রশাসন আশ্বাস দিলে ধর্মঘট প্রত্যাহার করে নেন শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ। সিলেট সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি সেলিম আহমদ ফলিক ধর্মঘট প্রত্যাহারের বিষয়টি নিশ্চিত করেন।
অনির্দিষ্টকালের ট্রাক ধর্মঘটের সমর্থনে মঙ্গলবার সকাল থেকে সিলেটে অনির্দিষ্টকালের বাস মিনিবাসের ধর্মঘট শুরু হয়। ৫ দফা দাবিতে ট্রাক শ্রমিকদের সঙ্গে একাত্মতা প্রকাশ করে সিলেট পরিবহণ শ্রমিক ইউনিয়ন। বিভাগে সিএনজি অটোরিকশা ও হিউম্যান হল্যার (লেগুনা) ছাড়া অন্যান্য সকল গণপরিবহন চলাচল বন্ধ ছিল। ফলে ভোগান্তিতে পড়েন যাত্রীরা।
সকাল থেকে সিলেটের কোনো সড়কে ট্রাক ও যাত্রীবাহী বাস চলাচল করতে দেখা যায়নি। সিলেটের বাস টার্মিনাল থেকে পরিবহন ছেড়ে যায়নি।
উদ্বুদ্ধ পরিস্থিতি নিরসনে শ্রমিকদের সঙ্গে মঙ্গলবার বিকেল সাড়ে ৩টার দিকে বৈঠক বসে প্রশাসন। ওই বৈঠক সন্ধ্যার দিকে শেষ হয়। বৈঠকে সভাপতিত্ব করেন, সিলেট বিভাগীয় কমিশনার জামাল উদ্দিন আহমদ।
এ সময় উপস্থিত ছিলেন সিলেট রেঞ্জের ডিআইজি মিজানুর রহমান, এসএমপি কমিশনার কামরুল আহসান, সিলেটের জেলা প্রশাসক জয়নাল আবেদীন, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, সিলেট জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি সেলিম আহমদ ফলিক, সিলেট জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের সভাপতি মো, দিলু মিয়া প্রমুখ। #