- ব্রেকিং নিউজ, মৌলভীবাজার, স্থানীয়, স্লাইডার

কুলাউড়ায় বিএনপি দূর্গে হানা দিতে মরিয়া আওয়ামী লীগ

এইবেলা, কুলাউড়া ২১ ডিসেম্বর :: কুলাউড়া পৌরসভায় টানা দু’বার ছিলেন বিএনপি’র মেয়র। অনেকটা বিএনপির দূর্গই বলা চলে। সেই দূর্গে এবার হানা দিতে মরিয়া ক্ষমতাসীন আওয়ামী লীগ। সেলক্ষ্যে মাঠের লড়াইয়ে সর্বস্ব উজাড় করে চেষ্টা চালিয়ে যাচ্ছেন দলীয় প্রার্থী একেএম শফি আহমদ সলমান।

Solman 3
১৯৯৬ সালে প্রতিষ্ঠিত ৯ বর্গকিলোমিটার আয়তনের কুলাউড়া পৌরসভায় মোট ভোটার সংখ্যা ১৮ হাজার ৫৭৪ জন। এরমধ্যে পুরুষ ভোটার ৯ হাজার ৩৮৭ জন এবং নারী ভোটার ৯ হাজার ১৮৭ জন।
কুলাউড়া পৌরসভা প্রতিষ্ঠার পর ৩ দফা নির্বাচনে প্রথমবার আওয়ামী লীগ এবং টানা দু’বার বিএনপির প্রার্থী মেয়র নির্বাচিত হন। প্রথম মেয়র নির্বাচিত হয়েছিলেন তৎকালীন কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি প্রয়াত আব্দুল মালিক। এরপর টানা দু’বার কুলাউড়া উপজেলা বিএনপির (একাংশের) সভাপতি কামাল উদ্দিন আহমদ মেয়র নির্বাচিত হন। টানা দু’বার বিএনপির মেয়র নির্বাচিত হওয়ায় অনেকেই কুলাউড়া পৌরসভাকে বিএনপি দুর্গ মনে করেন। সেই বিএনপির দুর্গে এবার হানা দিতে মরিয়া ক্ষমতাসীন আওয়ামী লীগ।

Solman 4
দলীয় প্রার্থী হিসেবে একেএম শফি আহমদ সলমান নিরলস চেষ্টা চালিয়ে যাচ্ছেন। সকাল থেকে গভীল রাত পর্যন্ত তিনি ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট চাইছেন।

Solman 5

জনগণ কেন তাকে নির্বাচিত করবে? -এই প্রশ্নে জবাবে শফি আহমদ সলমান বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি ক্ষমতায়। দেশে বইছে একটি উন্নয়নের ধারা। কিন্তু কুলাউড়া সেই উন্নয়নের ধারা থেকে বঞ্চিত। তিনি নির্বাচিত হলে কুলাউড়া পৌরসভায় উন্নয়ন হবে দ্রুত গতিতে। তাছাড়া গত ১২ বছর যিনি মেয়র ছিলেন তিনি সম্পূর্ণরূপে ব্যর্থ হয়েছে। কুলাউড়া পৌরসভার মানুষ এবার পরিবর্তণ দেখতে চায়।#

রিপোর্ট- বিশেষ প্রতিনিধি

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *