ডিসেম্বর ২৩, ২০১৫
Home » ব্রেকিং নিউজ » কুলাউড়া পৌরসভা নির্বাচন : বিএনপির মর্যাদার লড়াইয়ে মাঠে নেমেছে ২০ দল

কুলাউড়া পৌরসভা নির্বাচন : বিএনপির মর্যাদার লড়াইয়ে মাঠে নেমেছে ২০ দল

এইবেলা, কুলাউড়া ২৩ ডিসেম্বর :: কুলাউড়া পৌরসভা নির্বাচন বিএনপি’র জন্য মর্যাদার লড়াই। নিজেদের অস্থিত্ব রক্ষায় মাঠে নেমেছেন ২০ দলীয় জোটের শীর্ষ নেতারা। তবে জোটের অন্যতম শরিক জামায়াত নেতাদের মাঠে দেখা যায়নি।
১৯৯৬ সালে কুলাউড়া পৌরসভা গঠনের পর ৩ জন মেয় দায়িত্ব পালন করেন। এরমধ্যে টানা দু’বারের নির্বাচিত মেয়র কুলাউড়া উপজেলা বিএনপির একাংশের সভাপতি কমাল উদ্দিন আহমদ জুনেদ। একাংশের সভাপতি হলেও ৩০ ডিসেম্বরের নির্বাচনে তাকে এককভাবে দলীয় প্রার্থী হিসেবে মনোনীত করা হয়। ফলে বিএনপি’র দু’গ্রুপ প্রকাশ্য বিদ্যমান হলেও পৌরসভা নির্বাচন নিয়ে তারা ঐক্যবদ্ধ হয়েছেন। শুধু বিএনপিই নয় ২০ দলীয় জোট মাঠে নেমেছে বিএনপি’র এই প্রার্থীর পক্ষে। জাতীয় পার্টি (কাজী জাফর) এর কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য ও সাবেক এমপি অ্যাডভোকেট নওয়াব আলী আব্বাছ খান ও বিএনপি নেতা অ্যাডভোকেট আবেদ রাজা পৌরসভা নির্বাচনে বিএনপি প্রার্থী কামাল উদ্দিন আহমদ জুনেদের পক্ষে মাঠে গণসংযোগ করেছেন। তাছাড়া স্থানীয় বিএনপির দু’গ্রুপের নেতারা মাঠে অবিরাম প্রচারণায় ব্যস্ত।

kULAURA PICTURE,BNP GONOSONJUG
স্থানীয় বিএনপি নেতারা মনে করেন, নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হলে বিএনপি প্রার্থীর বিজয় সুনিশ্চিত। সরকারের দুঃশাসনের জবাব দিতে মাঠ পর্যায়ে সাধারণ মানুষ প্রস্তুত। পৌর নির্বাচনেই তা প্রমানিত হবে। বিএনপির দাবি, জামায়াত সরাসরি মাঠে না নামলেও তাদের সমর্থণ বিএনপির পক্ষেই রয়েছে।
জাতীয় পার্টি (কাজী জাফর) এর কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য ও সাবেক এমপি অ্যাডভোকেট নওয়াব আলী আব্বাছ খান জানান, যেহেতু কেন্দ্রীয়ভাবে সিদ্ধান্ত হয়েছে জোটবদ্ধ নির্বাচনের। তাই জোটের শরিক দল হিসেবে তিনি বিএনপি প্রার্থীর পক্ষে গণসংযোগ করছেন এবং নির্বাচন পর্যন্ত প্রচারণায় অংশ নেবেন। তিনি পৌরবাসীর কাছে আহ্বান জানান, ২০ দলীয় জোট প্রার্থীকে বিজয়ী করার মাধ্যমে অবৈধ সরকারের প্রতি অনাস্থা জানানোর।#