কুলাউড়ায় করোনার থাবায় প্রাণ গেলো দু’জনের কুলাউড়ায় করোনার থাবায় প্রাণ গেলো দু’জনের – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:২১ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

কুলাউড়ায় করোনার থাবায় প্রাণ গেলো দু’জনের

  • শনিবার, ৩ জুলাই, ২০২১

এইবেলা, কুলাউড়া ::

কুলাউড়া উপজেলায় মহামারী করোনা সংক্রমণ দিন দিন বেড়েই চলছে। একই দিনে উপজেলার উত্তর কুলাউড়া ও জয়চন্ডী ইউনিয়নে ১ পুরুষ ও ১ মহিলা করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। তারা দুজনেই মৌলভীবাজার ও সিলেটে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

জানা যায়, কুলাউড়া পৌরসভার উত্তর কুলাউড়ার বাসিন্দা হারিছ খাঁন কোভিড-১৯ রোগে আক্রান্ত হয়ে গত ৪ দিন পূর্বে মৌলভীবাজার আল হামরা হাসপাতালে ভর্তি হন। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকালে তিনি মারা যান।

অপরজন জয়চন্ডী ইউনিয়নের ১ নং ওয়ার্ডের মেম্বার লৈয়ারহাই গ্রামের বাসিন্দা আজিজ উদ্দিন লবিকের স্ত্রী হেনা বেগম কোভিড-১৯ রোগে আক্রান্ত হয়ে গত বৃহস্পতিবার সিলেট নুরজাহান হাসপাতারে ভর্তি হন। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার দুপুরে তিনিও মৃত্যুবরণ করেন।

উভয়ের লাশ ঐদিন হাসপাতাল থেকে নিজ নিজ বাড়িতে নিয়ে যাওয়ার পর কুলাউড়া কোভিড-১৯ লাশ দাফন টিম লিডার ইকবাল হোসেন সুমনের নেতৃত্বে টিমের সদস্যরা বাদ-জোহর উত্তর কুলাউড়ার হারিছ খানের দাফন এবং সন্ধ্যা ৬ টায় লৈয়ারহাই এলাকার হেনা বেগমের দাফন সম্পন্ন করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন কুলাউড়া স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ফেরদৌস আক্তার। #

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews