জানুয়ারি ১, ২০১৬
Home » মৌলভীবাজার » কমলগঞ্জে আনুষ্ঠানিকভাবে বই বিতরণ

কমলগঞ্জে আনুষ্ঠানিকভাবে বই বিতরণ

এইবেলা, কমলগঞ্জ, ০১ জানুয়ারি::  ইংরেজী নববর্ষের প্রথম দিন ১ জানুয়ারী পাঠ্য পুস্তক দিবস উৎসব উপলক্ষে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় সবগুলো প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ে আনুষ্ঠানিকভাবে বিনামূল্যে বিরণের জন্য সরকারী বই বিতরণ করা হয়। শুক্রবার সকাল ১০টা থেকে শুরু করে বেলা সাড়ে ১২টা পর্যন্ত এক যোগে কমলগঞ্জ উপজেলার প্রায় সবগুলো বিদ্যালয়ে আনুষ্ঠানিকভাবে বই বিতরণ করা হয়।

সকাল ১০টায় কামুদপুর উচ্চ বিদ্যালয়, এর পর শমশেরনগর সকারী প্রাথমিক বিদ্যালয়ে ও বেলা ১২টায় শমশেরনগর এ এ টি এম বহুমুখী উচ্চ বিদ্যালয়ে সরকারী বরাদ্ধকৃত বিনামূল্যের বই বিতরণ করা হয়। আনুষ্ঠানিকভাবে বই বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক রফিকুর রহমান।

Exif_JPEG_420

Exif_JPEG_420

অনুষ্ঠানের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সফিকুল ইসলাম। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান পারভীন আক্তার লিলি, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জাহাঙ্গীর আলম, মাধ্যমিক শিক্ষা সুপারভাইজর মৌসুমী পাল, উপজেলা শিক্ষা কর্মকর্তা মনোরমা দেবী, সহকারী শিক্ষা কর্মকর্তা নাফিনূর আহমদ, এ বি এম আরিফুজ্জামান প্রমুখ।

কমলগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জাহাঙ্গীর আলম ও উপজেলা শিক্ষা কর্মকর্তা (প্রাথমিক) মনোরমা দেবী বলেন, শুক্রবার এক যোগে সবগুলো বিদ্যালয়ে উৎসব মুখর পরিবেশে সরকারী বই বিতরণ করা হয়েছে।

রিপোর্ট-প্রনীত রঞ্জন দেবনাথ