জানুয়ারি ৭, ২০১৬
Home » খেলা » অনুর্ধ্ব ১৯ বিশ্বকাপের জন্য শতভাগ প্রস্তুত সিলেট

অনুর্ধ্ব ১৯ বিশ্বকাপের জন্য শতভাগ প্রস্তুত সিলেট

এইবেলা, সিলেট ০৭ জানুয়ারি :: বাংলাদেশ ক্রিকেট বোর্ডের গ্রাউন্ড কমিটির চেয়ারম্যান ও বিসিবি পরিচালক মোহাম্মদ হানিফ ভূঁইয়া বলেছেন- আগামী অনুর্ধ্ব ১৯ বিশ্বকাপের জন্য শতভাগ প্রস্তুত রয়েছে সিলেট । গতকাল বুধবার বেলা ২টায় সিলেট বিভাগীয় স্টেডিয়ামে সাংবাদ সম্মেলনে এ কথা জানান তিনি।

তিনি বলেন- সিলেট বিভাগীয় স্টেডিয়ামে যে পিচগুলো তৈরি করা হয়েছে সেগুলো সারা বাংলাদেশের মধ্যে সবচেয়ে আধুনিক। ভবিষ্যতে সিলেটে আরো বড় বড় টুর্নামেন্টের আয়োজন করা হবে।

Stadium Pic

আসন্ন জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজ না হওয়ার কারণ কি? সাংবাদিকেদের এমন এক প্রশ্নের জবাবে তিনি বলেন- এটা আইসিসি’র ব্যাপার। আইসিসি চাচ্ছে না অনুর্ধ্ব ১৯ বিশ্বকাপের আগে সিলেটে কোন টুর্নামেন্টের আয়োজন করা হোক। এটা সম্পূর্ণ আইসিসি’র এখতিয়ার বলেও জানান হানিফ।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, গ্রাউন্ড কমিটির ডেপুটি ম্যানেজার রতন কুমার বিশ্বাস, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম, বিভাগীয় স্টেডিয়াম ম্যানেজার জয়দ্বীপ দাস সুজক ও বিভাগীয় ক্রিকেট কমিটির সম্পাদক ফরহাদ কোরেশী।#

রিপোর্ট- মোয়াজ্জেম সাজু