কুলাউড়ায় সড়ক মেরামতের দাবিতে মানববন্ধন কুলাউড়ায় সড়ক মেরামতের দাবিতে মানববন্ধন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৫১ অপরাহ্ন
শিরোনাম :
কুলাউড়া পৌরসভার ২য় মেধাবৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণ বৃহত্তর সিলেট জেলা অনলাইন প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত নারীর মৃত্যু নিহত ওসি মোস্তাফিজের স্মৃতিতে নির্মিত গোলঘর ‘প্রেরণা’র উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী শফিক চৌধুরী এমপি মনু নদীর চাতলাঘাটে আইন অমান্য করে বালু উত্তোলন : বিপর্যস্ত হচ্ছে পরিবেশ ২৮ এপ্রিল পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ জুড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী-সেরা ষ্টল দাতা হাবিবুর আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত

কুলাউড়ায় সড়ক মেরামতের দাবিতে মানববন্ধন

  • শনিবার, ১৪ আগস্ট, ২০২১

এইবেলা, কুলাউড়া ::

কুলাউড়া উপজেলায় সড়ক মেরামতের দাবিতে ১৪ আগস্ট মানববন্ধন করেছে এলাকাবাসী ও ব্যবসায়ীরা। মানববন্ধনে ব্যবসায়ী ও স্কুল-কলেজ মাদ্রাসার ছাত্ররা অংশগ্রহণ করেন।

রবিরবাজার ত্রিমূহনা থেকে কর্মধা ইউনিয়ন পরিষদ পর্যন্ত এলজিইডি’র সড়কটি অত্যন্ত খারাপ অবস্থায় দীর্ঘদিন ধরে পড়ে আছে। সড়কের মধ্যে গর্ত হয়ে যান ও লোকজন চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে। খানা খন্ধে ভরে গিয়ে বিশেষ করে বাজার এলাকায় পানি জমে সড়কটি চলাচলের অনুপযোগী হয়ে পড়াতে ভোক্তভোগী ও ব্যবসায়ী মিলে মানববন্ধন করেন।

ব্যবসায়ী নেতা আব্দুল গাফফার কায়ছুলের সভাপতিত্বে ও আব্দুল আহাদের পরিচালনায় মানববন্ধনে বক্তব্য দেন আহমদ মোনায়েম মান্না, ফয়জুল হক, নিত্য মল্লিক প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, রবিরবাজার-কর্মধা ইউনিয়ন সড়কটি খানাখন্ধে ভরে গিয়ে চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে। স্কুল কলেজ ও মাদ্রাসার ছাত্ররা যাতায়াত করতে পারেন না। অল্প বৃষ্টিতে বাজারে হাঁটু পানি জমে যায়। দ্রুত গতিতে ড্রেন নির্মাণ ও সড়ক মেরামতের অনুরোধ জানান বক্তারা।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews