লন্ডনে অধ্যক্ষ ফখর উদ্দিন আহমদের সাথে মতবিনিময় লন্ডনে অধ্যক্ষ ফখর উদ্দিন আহমদের সাথে মতবিনিময় – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

লন্ডনে অধ্যক্ষ ফখর উদ্দিন আহমদের সাথে মতবিনিময়

  • শনিবার, ১৪ আগস্ট, ২০২১

আল আমিন আহমদ :::

তৈয়বুন্নেছা খানম সরকারি কলেজের সাবেক ছাত্র-ছাত্রীদের আয়োজনে প্রতিষ্ঠাকালীন শিক্ষক-অধ্যক্ষ ফখর উদ্দিন আহমদ, সহকারী অধ্যাপক সফিকুল হক স্বপন ও সহকারী অধ্যাপিকা সেলিনা বেগমের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

গত ১২ আগস্ট বৃহস্পতিবার সন্ধ্যায় লন্ডনের মক্কা গ্রিল রেস্টুরেন্টে তৈয়বুন্নেছা খানম সরকারি কলেজের সাবেক ছাত্র-ছাত্রীদের আয়োজিত মতবিনিময় সভায় জহিরুল ইসলাম জাবেলের সভাপতিত্বে ও আব্দুস সবুরের উপস্থাপনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন তৈয়বুন্নেছা খানম সরকারি কলেজের প্রতিষ্ঠাকালীন শিক্ষক-অধ্যক্ষ ফখর উদ্দিন আহমদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী অধ্যাপিকা সেলিনা বেগম, সহকারী অধ্যাপক সফিকুল হক স্বাপন।

সভায় স্মৃতিচারণ মূলক বক্তব্য রাখেন ইমরানুল হক রাসেল, মাহফুজুর রহমান, এম এ মতিন মুন্না, লুৎফুর রহমান, খায়রুল হাসান, জি এম রনি, দেলোয়ার হোসেন, সাদেকুর রহমান, ফখরুল ইসলাম।

আগত অতিথির বক্তব্য রাখেন সালেহ আহমদ, আব্দুস সামাদ আজাদ রাজু, দেলোয়ার মউনুল হক উজ্জল, সিপার রেজা, রিয়াজ উদ্দিন,

প্রধান অতিথির তার বক্তব্যে বলে সাবেক জুড়ী তৈয়বুন্নেছা খামন সরকারি কলেজের ছাত্র-ছাত্রীদের কে নিয়ে ইউ,কেতে একটি এসোসিয়েশন ঘটন করার লক্ষে ব্যাপক আলোচনা শেষে সাবেক ছাত্র সাদেকুর রহমান, ফখরুল ইসলাম, জহিরুল ইসলাম জাবেল, খায়রুল হাসান, আব্দুস সবুর, লুৎফুর রহমান, তাজুল ইসলাম, ইমরানুল হক রাসেল, এম এ মতিন মুন্না, মাহফুজুর রহমান, দেলোয়ার হোসেন, জি এম রনি কে পরবর্তী পদক্ষেপ নেওয়ার জন্য দ্বায়িত্ব দেওয়া হয়।

পরিশেষে মতবিনিময় সভার সভাপতি জহিরুল ইসলাম জাবেল তার সমাপনী বক্তব্য রাখেন এবং অতিথিবৃন্দ ও উপস্থিত সবাইকে সভায় উপস্থিত হওয়ার জন্য অভিনন্দন ধন্যবাদ জানিয়ে সভার সমাপ্তি ঘোষণা করেন।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews