জানুয়ারি ১৩, ২০১৬
Home » জাতীয় » সিলেটে জোড়া খুনের ঘটনায় আরো ২ আসামি রিমান্ডে

সিলেটে জোড়া খুনের ঘটনায় আরো ২ আসামি রিমান্ডে

এইবেলা, সিলেট, ১৩ জানুয়ারি:: সিলেট সদর উপজেলার খাদিমপাড়া বিসিক শিল্পনগরীতে জোড়া খুনের ঘটনায় গ্রেপ্তারকৃত আরো দুই আসামিকে একদিন করে রিমান্ড দিয়েছেন আদালত। বুধবার দুপুরে সিলেট মহানগর হাকিম ৩য় আদালতের বিচারক রিমান্ড আবেদন মঞ্জুর করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা মনিরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

মনিরুল ইমলাম বলেন, জোড়া খুনের ঘটনায় গ্রেপ্তারকৃত রায়হান ও আলমগীরকে আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ড চাওয়া হয়। আদালত তাদের একদিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে গতকাল মঙ্গলবার খুনের ঘটনায় গ্রেপ্তারকৃত জামাল, রকি ও পংকিকে একদিনের রিমান্ডে নেয় পুলিশ।

তবে রিমান্ডে নেয়া পংকী, রকি ও জামালের কাছ থেকে তথ্য পাওয়া গেছে কি না জানতে চাইলে মনিরুল ইমলাম বাংলামেইলকে বলেন, তদন্তের স্বার্থে এখন কিছু বলা যাচ্ছে না।
প্রসঙ্গত, গত শুক্রবার রাত সোয়া ৭টায় বিসিক নগরীর ভেতরে বনফুল অ্যান্ড কোম্পানির এর দুই কর্মচারিকে কুপিয়ে হত্যা করা হয়। এছাড়াও আরো একজনকে আহত করা হয়।

মামলার তদন্ত কর্মকর্তা পরিদর্শক মনিরুল ইসলাম জানান, শহরতলীর পরগনা বাজারে একটি মিনি ফুটবল ম্যাচে মিষ্টান্ন প্রস্তুতকারী প্রতিষ্ঠান বনফুল অ্যান্ড কোম্পানির কর্মচারি রাসেলের সঙ্গে বাকবিতণ্ডা হয় স্থানীয় কয়েকজন যুবকের। এর জের ধরে গত শুক্রবার রাতে রাসেলের উপর হামলা চালায় দুর্বৃত্তরা। রাসেলকে রক্ষা করতে তার সহকর্মী রাজু আহমেদ ও এসএম তাপু মিয়া এগিয়ে যায়। এ সময় দুর্বৃত্তদের এলোপাতাড়ি ছুরিকাঘাতে তিনজনই গুরুতর আহত হন।

আশঙ্কাজনক অবস্থায় তিনজনকে ওসমানী হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক রাজু ও তাপুকে মৃত ঘোষণা করেন। আশঙ্কাজনক অবস্থায় রাসেল এখনো হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।