জানুয়ারি ১৫, ২০১৬
Home » ব্রেকিং নিউজ » সিলেটে যুবলীগ নেতার বাড়িতে ডাকাতি

সিলেটে যুবলীগ নেতার বাড়িতে ডাকাতি

এইবেলা, সিলেট ১৫ জানুয়ারি :: সিলেটের বিশ্বনাথে আওয়ামী লীগ নেতার বাড়ির পর এবার যুবলীগ নেতার বাড়িতে ডাকাতি সংগঠিত হয়েছে। বৃহস্পতিবার গভীর রাতে উপজেলার দৌলতপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ও ব্যবসায়ী রাসেল আহমদের বাড়িতে এঘটনা ঘটে। ডাকাতদল যুবলীগ নেতার বাড়ি থেকে প্রায় ১২ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। খবর পেয়ে শুক্রবার ভোরে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন বলে জানিয়েছেন যুবলীগ নেতা রাসেল আহমদ।
তিনি বলেন, ১২-১৪ জন ডাকাত বসত ঘরের কলাপসিবল গেইটের তালা ও ঘরের দরজা ভেঙে ঘরের ভেতরে ঢুকে। হাত ও চোখ বেঁধে তার মাকে মারপিট করে ঘরে থাকা প্রায় ২৫ ভরি স্বর্ণ, নগদ প্রায় ২০-২৫ হাজার টাকা, ৪টি মোবাইল সেট ও কাপড়সহ প্রায় ১২ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।
গত সোমবার রাতে উপজেলার দেওকলস ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আলী আফছর চৌধুরীর বাড়িতে ডাকাতদল হানা দেয়। এসময় ডাকাতদল স্বর্ণালংকারসহ প্রায় ১৪ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।
এদিকে,একই রাতে উপজেলার দূর্যাকাপন রাস্তা থেকে একটি অটোরিসকা (সিএনজি) গাড়ির চালককে হাত-পা বেঁধে রাস্তার পাশে ফেলে রেখে অটোরিকশা (সিলেট থ ১১-৩৬৬২) ছিনতাই করে নিয়ে যায় ছিনতাইকারীরা। গাড়িটি দক্ষিণ সুরমা উপজেলার দাউদপুরের নুরুল ইসলামের বলে জানা গেছে।#