জানুয়ারি ২৯, ২০১৬
Home » ব্রেকিং নিউজ » কমলগঞ্জ উপজেলা স্কাউট সমাবেশের মহাতাবু জলসা অনুষ্ঠিত

কমলগঞ্জ উপজেলা স্কাউট সমাবেশের মহাতাবু জলসা অনুষ্ঠিত

এইবেলা, কমলগঞ্জ, ২৯ জানুয়ারি :  মৌলভীবাজারের কমলগঞ্জে ৫ম উপজেলা স্কাউট এর সমাপনী অনুষ্ঠান ও মহাতাবু জলসা বৃহষ্পতিবার (২৮ জানুয়ারি) রাত ৮টায় কমলগঞ্জ বহুমুখী মডেল উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে। মহাতাবু জলসা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজারের জেলা প্রশাসক মো. কামরুল হাসান।
উপজেলা স্কাউটস সভাপতি ও কমলগঞ্জ ইউএনও সফিকুল ইসলামের সভাপতিত্বে এবং উপজেলা স্কাউটস সম্পাদক মো. আব্দুল আজিজ ও স্কাউট কমিশনার মোশাহীদ আলীর যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মো. রফিকুর রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) জাহাঙ্গীর আলম, মৌলভীবাজার জেলা স্কাউট এর কমিশনার স. ব. ম দানিয়াল।

D.C
কমলগঞ্জ বহুমুখী মডেল উচ্চ বিদ্যালয় মাঠে সমাপনী অনুষ্ঠানের মহাতাবু জলসায় সর্বমোট ২৫ শিক্ষা প্রতিষ্ঠানের ২৫টি দল অংশগ্রহণ করে। এতে ৩১টি তাঁবুতে ১৪ জন স্বেচ্ছাসেবক ও ১৫ জন কর্মকর্তা দায়িত্ব পালন করেনে।
মহাতাবু জলসায় আলোচনা সভার পর ক্যাম্প ফায়ার অনুষ্ঠানে বিভিন্ন দল তাদের পরিবেশনা সম্পন্ন করে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ স্কাউট জেলা ও উপজেলা শাখার নেতৃবৃন্দ, সরকারি কর্মকর্তা, সাংবাদিক, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ইউনিট লিডার ও প্রধান শিক্ষকগণ।

রিপোর্ট-প্রনীত রঞ্জন দেবনাথ