ধর্ষণের ঘটনা সালিশে নিষ্পত্তি : ২৫ হাজার টাকা জরিমানা ধর্ষণের ঘটনা সালিশে নিষ্পত্তি : ২৫ হাজার টাকা জরিমানা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

ধর্ষণের ঘটনা সালিশে নিষ্পত্তি : ২৫ হাজার টাকা জরিমানা

  • সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১

এইবেলা, কুলাউড়া ::

কুলাউড়া উপজেলার পৃথিমপাশা ইউনিয়নে এক বাকপ্রতিবন্ধি যুবতীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে আব্দুল আলী (৪০) নামক এক প্রতিবেশীর বিরুদ্ধে।

১২ সেপ্টেম্বর রোববার গভীর রাতে উভয়পক্ষের লোকজন অভিযুক্ত ব্যক্তিকে ২৫ হাজার টাকা জরিমানা করে বিষয়টি আপোষ মীমাংসা করেন।

পরিবার ও স্থানীয় সূত্র জানায়, ভুক্তভোগী মেয়েটির বাবা নেই। এলাকায় মানুষের বাড়িতে কাজ করে মা মেয়ে জীবিকা নির্বাহ করেন। মা বাড়িতে না থাকার সময় রোববার যোহরের নামাজের পর প্রতিবেশি মৃত আব্দুল জব্বারের ছেলে আব্দুল আলী (৪০) জোর করে মেয়েটির বাড়িতে গিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এসময় আশপাশের লোকজন এগিয়ে এলে আব্দুল আলী পালিয়ে যায়।

বিষয়টি জানাজানি হলে ঘটনার রাতে সবার সম্মতিতে স্থানীয় গণ্যমান্য কয়েকজনকে নিয়ে বিষয়টি মীমাংসার অনুরোধ করলে আমরা মীমাংসা করে দিয়েছি বলে জানান সালিশকারী তৈয়ব আলী।

তিনি আরও জানান, আমরা ওই এলাকার গণ্যমান্য কয়েকজন সালিশ করি, সেখানে উভয়পক্ষের লোকজন টাকার বিনিময়ে ঘটনাটি মীমাংসার জন্য একমত হন। ঘটনাকারী আব্দুল আলী ৩-৪টি বিয়ে করেছে। অভিযুক্ত আব্দুল আলী নিজের দোষ অস্বীকার করেছে। তাকে ২৫ হাজার টাকা জরিমানা করা হয়। সঙ্গে সাদা কাগজে ১০০ টাকার স্টাম্পে মেয়েটির ও বিচারকারীদের স্বাক্ষর রাখা হয়।

বাকপ্রতিবন্ধি যুবতীর মা জানান, ঘটনাটি স্থানীয়ভাবে মীমাংসা করা হয়েছে।

কুলাউড়া থানার ওসি বিনয় ভুষন রায় জানান, পুলিশ ঘটনাস্থলে যাচ্ছে। এলাকার লোকজন আমাদের জানিয়েছিল। তবে পুলিশ ঘটনাস্থলে গিয়ে যদি সত্যতা পায়, তাহলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews