জানুয়ারি ৩০, ২০১৬
Home » জাতীয় » রাজনগরে সৈয়দা সায়রা মহসিন এমপিকে সংবর্ধনা

রাজনগরে সৈয়দা সায়রা মহসিন এমপিকে সংবর্ধনা

সংবর্ধনা সম্পর্কে আওয়ামী লীগের সভাপতি কিছুই জানেন না ছিলেন অনুপস্থিত

এইবেলা, রাজনগর, ৩০ জানুয়ারি:: প্রয়াত সমাজকল্যাণ মন্ত্রী সৈয়দ মহসিন আলীর সহধর্মীনি সৈয়দা সায়রা মহসিন এমপিকে শনিবার (৩০ জানুয়ারি) স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে সাংবর্ধনা দিয়েছে রাজনগর উপজেলা আওয়ামী লীগ। তবে রাজনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মিজবাহুদ্দোজা ভেলাই’র নেতৃত্বে একাংশ ছিলো অনুপস্থিত।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আছকির খানের সভাপতিত্বে আয়োজিত সংবর্ধনা সভায় প্রধান অতিথিও ছিলেন সৈয়দা সায়রা মহসিন এমপি।

2

সংবর্ধনা সভায় এমপি সৈয়দা সায়রা মহসিন বলেন, রাজনগরের উন্নয়নে সবাইকে এক সঙ্গে কাজ করতে হবে। প্রয়াত সমাজকল্যাণ মন্ত্রী রাজনগর ও মৌলভীবাজারের উন্নয়নে যেভাবে কাজ করেছেন সেভাবে আমিও আপনাদের পাশে থাকবো। আপনারা সৈয়দ মহসীন আলীকে ভালোবেসে যেভাবে তাকে সহযোগিতা করেছেন সেভাবে আমাকেও সহযোগিতা করবেন।

তিনি আরও বলেন, মানুষের দুঃখ-দুর্দশা দূর করা এবং উন্নয়নই বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সরকারের প্রধান লক্ষ্য। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ শিক্ষা, অর্থনীতি, কৃষি, শিল্প এবং বৈদেশিক বাণিজ্যের ক্ষেত্রে যোগান্তকারী সাফল্য অর্জন করেছে। তার আগামীর লক্ষ্য পুরণে আমি আপনাদের সকলকে সাথে নিয়ে কাজ করতে চাই।

MP Songbordhona

সংবর্ধণা সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মো. ফিরোজ, মুহিবুর রহমান তরফদার, আলাউর রহমান চৌধুরী, জেলা যুগ্নসাধারণ সম্পাদক মসুদ আহমদ, আ. মতীন, এমএ রহিম শহিদ, ফয়ছল আহমদ, ছাদিকুর রহমান, গোলাম মওলা লুকু, ছাতির মিয়া, মিহির কান্তি দাস, ফরজান আহমদ, এহতেশামুল হক, আব্দুল কাদির ফৌজিসহ জেলা ও উপজেলার আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতারা।

এদিকে সংবর্ধনা সভায় যোগদান না করা সম্পর্কে রাজনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মিজবাহুদৌজা ভেলাই জানান, আমি অনুষ্ঠান সম্পর্কে জানিনা। দলীয় সংবর্ধনা সম্পর্কে আমাকে কেউ কিছু বলেওনি। একটা গ্রুপ তাদের মধ্যে রেখে লুটেপুটে খেতে এই চেষ্টা করছে।#

রিপোর্ট-বিশেষ প্রতিনিধি