ফেব্রুয়ারি ৪, ২০১৬
Home » মৌলভীবাজার » হাজিপুরে আব্দুল বাছিত বাচ্চুর মতবিনিময়: চলতিবছর বিজয়ী করার ব্যাপারে ইউনিয়নবাসীর দৃঢ় প্রত্যয়

হাজিপুরে আব্দুল বাছিত বাচ্চুর মতবিনিময়: চলতিবছর বিজয়ী করার ব্যাপারে ইউনিয়নবাসীর দৃঢ় প্রত্যয়

এইবেলা, কুলাউড়া, ০৪ ফেব্রুয়ারি:: কুলাউড়া উপজেলার হাজিপুর ইউনিয়নের আসন্ন্ নির্বাচনে চেয়ারম্যান পদে এলাকাবাসীর ব্যাপক সমর্থন পেলেন বিশিষ্ট সাংবাদিক ও কুলাউড়া প্রেসক্লাবের সাবেক সভাপতি আব্দুল বাছিত বাচ্চু ।

2

বৃহস্পাতিবার দুপুরে ইউনিয়নের হরিচক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে আয়োজিত এক মতবিনিময় সভায় ইউনিয়নের বিভিন্ন এলাকার বিশিষ্ট ব্যাক্তিরা তাকে এই সমর্থন জানান ।

মতবিনিময় সভায় বক্তারা আব্দুল বাছিত বাচ্চুকে এই পদের সবচেয়ে যোগ্যপ্রার্থী এবং ইউনিয়নবাসীর একজন নিবেদিত প্রাণ সমাজসেবক আখ্যায়িত করে আগামী নির্বাচনে দলমত নির্বিশেষে তাকে বিজয়ী করার ব্যাপারে যে টুকু শ্রম দেওয়ার তা করবেন বলে আশ্বাস দেন । এতে দলীয় বা স্বতন্ত্র যে কোন ব্যানারে তাকে প্রার্থী হওয়ার জন্য অনুরোধ করা হয় ।

1

জবাবে বক্তব্য রাখতে গিয়ে বিশিষ্ট সাংবাদিক আব্দুল বাছিত বাচ্চু আবেগ আল্পুত হয়ে তাকে বার বার সমর্থন করায় উপস্থিত সকল ও ইউনিয়নবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, এই ইউনিয়নের জনগনের জন্য আমৃত্যু সততার সাথে কাজ করতে পারলেই তিনি খুশি ।

তিনি বলেন, ইউনিয়ন নির্বাচন দলীয় প্রতীকে হলেও চেয়ারম্যানদের কাজের ধরনের কোন পরিবর্তন করা হয়নি । তাই ভোটাররা নিজেদেও দৈনন্দিন কাজের জন্য প্রার্থী বাছাইয়ে দলীর প্রতীকের চেয়েও প্রার্থীর সততা শিক্ষা ও যোগ্যতাকে গুরুত্ব দিতে হবে । অন্যতায় আগামী দিনে ইউনিয়নের মানুষের ভোগান্তি আরও বাড়তে পারে । কারণ একজন ব্যাক্তির প্রতীক পরিবর্তন হলেও ব্যক্তিগত আচরণের কোন পরিতর্তন ঘটে না । বরং হাজিপুর ইউনিয়নের মানুষকে অতীতে যারা সুশাসন ও সঠিক  সেবা দিতে ব্যর্থ হয়েছে তারা আরও বেপরোয়া আচরণ করতে পারে । তিনি এ সময় উপস্থিত সকলের মতামত জানতে  চাইলে মাঠ ভর্তি দেড় সহস্রাধিক নাগরিক তাদের পূর্ণসমর্থন জানান ।

3

হাজিপুর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড বিএনপির সাবেক সভাপতি হাজী আকবর আলী ও ৯ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি হাজী বাহার উদ্দিনের  সভাপতিত্বে  সভায় বিশেষ অতিথি ছিলেন ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মো: তাহির উদ্দিন, ইউনিয়ন বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক মছদ্দর আলী, মীর্জা কবির বেগ, প্রবীন বিএনপি নেতা মছব্বির আলী, হরিচক সরকারি    প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মো: নাইওর মিয়া, ৮ নম্বর ওয়ার্ড বিএনপি নেতা খালিক মিয়া , প্রাক্তণ শিক্ষক বাবুল চন্দ্র পাল , হরিচক গ্রামের প্রবীন ব্যবসায়ী মতি লাল মিত্র  ।

এসময় বক্তব্য রাখেন বিশিষ্ট শিক্ষা ও ক্রীড়া ব্যক্তিত্ব আব্দুল কাইয়্যুম, ৭ নম্বর সাবেক সভাপতি আব্দুল মুহিত , ৫ নম্বর ওয়ার্ড বিএনপির সাবেক সভাপতি মুজেফর আলী , মাওলানা আতাউর রহমান , ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক ফয়ছল আহমদ , সাবেক ছাত্রনেতা জুনাব আহমদ তালুকদার প্রমুখ ।

অুষ্ঠান পরিচালনা করেন বিশিষ্ট সাংবাদিক জয়নাল আবেদীন , ছাত্রদল নেতা রোমন আহমদ , হাবিবুর রহমান টিপু ও লুৎফুর রহমান সুমন।