- জাতীয়, ব্রেকিং নিউজ, সিলেট, স্লাইডার

মৌলবাদী নেতা রাকেশসহ ৬ জনের বিরুদ্ধে মামলা

সিলেটে হিন্দু মহাজোটের সভায় হামলা-

এইবেলা, সিলেট ০৯ ফেব্রুয়ারি :: সিলেটে জাতীয় হিন্দু মহাজোটের ধর্মসভায় হামলার ঘটনায় ৬ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। মামলায় হিন্দু মৌলবাদী নেতা রাকেশ রায়কে প্রধান আসামী করা হয়েছে।

বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট সিলেট জেলা ও মহানগ শাখার পক্ষ থেকে সোমবার রাতে সিলেট কোতোয়ালি মডেল থানায় এ মামলা করা হয়। ঘটনাস্থল থেকে মৌলবাদী সুমনদাস সহ আটক ৪জনকে এ মামলায় মঙ্গলবার আদালতে চালান দেয়া হয়েছে। প্রধান আসামী রাকেশ রায় এখনো পলাতক রয়েছেন। তাকে গ্রেফতারে পুলিশ হন্যে হয়ে খোঁজছে। গত সোমবার (৮ফেব্রুয়ারি) দুপুরে নগরীর জেলা পরিষদ মিলনায়তনের এ হামলার ঘটনা ঘটে।

Rakesh

জানা গেছে, বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট সিলেট জেলা ও মহানগর মাখা নেতৃবৃন্দের সাথে বিরোধ রয়েছে হিন্দু মৌলবাদী সংগঠন শিবসেনার অনুসারী রাকেশ রায় সহ কয়েকজনের। সোমবার সিলেট জেলা পরিষদ মিরনায়তনে জাতীয় হিন্দু মহাজোট জেলা ও মাহানগর শাখা এক ধর্মসভার আয়োজন করে। এ সভায় বিদেশী হিন্দু ধর্মীয় নেতারাও যোগদান করেন। সভা চলাকালে মৌলবাদী রাকেশ ও তার সগযোগী সুমন দাস একদল ভাড়াটে সন্ত্রাসী নিয়ে সভাস্থলে হামলা চালায়। তারা সভার ব্যানার ছিড়ে ফেলে এবং আগন্তুকদের মারধর করতে শুরু করলে উপস্তিতরা তাদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলেন। এ সময় রাকেশসহ কয়েকজন পালিয়ে যেতে সক্ষম হলেও মহাজেহাট নেতারা দুটি মোটর সাইকেল ও রাকেশের সহযোগী সুমন সহ চারজনকে আটক করে গনধোলাই দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মোটর সাইকেল দুটি জব্ধ করে এবং ধৃত চারজনকে আটক করে থানায় নিয়ে যায়।#

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *