ফেব্রুয়ারি ১২, ২০১৬
Home » জাতীয় » সিলেটে দু’গ্রুপের সংঘর্ষে অর্ধশত আহত

সিলেটে দু’গ্রুপের সংঘর্ষে অর্ধশত আহত

এইবেলা, সিলেট ১২ ফেব্রুয়ারি ::  সিলেটের সদর উপজেলার বাদাঘাট এলাকায় শুক্রবার ১২ ফেব্রুয়ারি দুইপক্ষের মধ্যে সংঘর্ষে ৬ পুলিশ সদস্যসহ কমপক্ষে অর্ধশত ব্যক্তি আহত হয়েছেন। পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে পুলিশ ১৩৩ রাউন্ড শর্টগানের গুলি ও ৮ রাউন্ড টিয়ারশেল ছুঁড়ে। এতে পুলিশসহ অর্ধশতাধিক ব্যক্তি আহত হন। দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার বাদাঘাট এলাকায় সোনাতলা, মইয়ারচক গ্রামবাসী ও মোগলগাঁও ইউনিয়নের চেয়ারম্যান শামছুল ইসলাম টুনুর লোকজন মধ্যে এ ঘটনা ঘটে।
সিলেট মেট্রোপলিটন পুলিশের জালালাবাদ থানার ওসি আকতার হোসেন মানবকণ্ঠকে ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, সোনাতলা, মইয়ারচক, বাদাঘাট এলাকায় ঢাকাস্থ ইউনাইটেড নামে একটি কোম্পানীর জমির কর্তৃত্ব নিয়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ৬ পুলিশ সদস্যসহ কমপক্ষে অর্ধশত ব্যক্তি আহত হন।
জানা গেছে, সকালে টুনু চেয়ারম্যান বাদাঘাটস্থ সোনাতলা এলাকায় এসে একটি ঘর নির্মাণ শুরু করেন। এক পর্যায়ে দুপুর সাড়ে ১২টার দিকে সোনাতলা ও মইয়ারচক গ্রামের লোকজন সংঘবদ্ধ হয়ে ঘর নির্মাণে বাধা দেয়। এ সময় দুই পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে।
খবর পেয়ে এসএমপি’র জালালাবাদ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ১৩৩ রাউন্ড শর্টগানের ও ৮ রাউন্ড টিয়ারশেল ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে বলে ওসি জানান।#