- খেলা, ব্রেকিং নিউজ, স্লাইডার

শ্রীলংকাকে হারিয়ে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে ৩য় বাংলাদেশ

এইবেলা, স্পোর্টস ১৩ ফেব্রুয়ারি :: অলরাউন্ডার মিরাজে বাংলাদেশের জয় আইসিসি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের সেমিতে ওয়েস্ট ইন্ডিজের কাছে হেরে বাংলাদেশের স্বপ্নভঙ্গ হলেও শ্রীলংকাকে তৃতীয় হওয়ার সান্ত্বনা নিয়ে এবারের প্রতিযোগিতা শেষ করেছে মেহেদী হাসান মিরাজরা।

শনিবার তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে টস জিতে ব্যাট করতে নেমে ৭ বল বাকি থাকতেই সবগুলো উইকেট হারিয়ে ২১৪ রান তুলতে পারে শ্রীলংকার যুবারা। জবাবে ৪৯.৩ ওভারে ৩ উইকেট হাতে রেখে জয় নিশ্চিত করে জুনিয়র টাইগাররা।

junior tiger

শ্রীলংকার যুবাদের দেয়া ২১৫ রানের সহজ লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুতেই জাকির হাসান বিদায় নেন। কিন্তু অধিনায়ক মেহেদী হাসান মিরাজের অর্ধশতক ও অন্যান্যদের ছোট ছোট অবদানে শেষ পর্যন্ত জয় নিয়েই মাঠ ছাড়ে বাংলাদেশ। মিরাজ করেন ৫৩ রান। তার ৬৬ বলের ইনিংসটি সাজানো ছিল ১টি ছয়ের মারের পাশাপাশি ২টি চারের মারে। এছাড়া নাজমুল হাসান শান্ত ৪০, জাকের আলী ৩১ ও জয়রাজ শেখ করেন ২৬ রান। নির্ধারিত ওভারের ৩ বল আগেই ৭ উইকেট হারিয়ে ২১৮ রান তুলে জয় নিশ্চিত করার পাশাপাশি তৃতীয় হয়ে টুর্নামেন্ট শেষ করে বাংলাদেশের যুবারা।

এর আগে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন শ্রীলংকার অধিনায়ক আসালানকা। চরিত আসালানকার ৭৬ রানের সুবাদে ৪৮.৫ ওভারে অলআউট হওয়ার আগে ২১৪ রান তোলে লংকানরা। বাংলাদেশের সফলতম বোলার মিরাজ নেন ৩টি উইকেট। আর ২টি করে উইকেট নেন মোহাম্মদ সাইফউদ্দীন এবং আব্দুল হালীম

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *