ফেব্রুয়ারি ২২, ২০১৬
Home » ব্রেকিং নিউজ » সিলেট দক্ষিণ সুরমায় তিন ডাকাতকে গণধোলাই

সিলেট দক্ষিণ সুরমায় তিন ডাকাতকে গণধোলাই

এইবেলা, সিলেট, ২২ ফেব্রুয়ারি :: সিলেটের দক্ষিণ সুরমায় তিন ডাকাতকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে জনতা। রোববার রাত আড়াইটার দিকে উপজেলার তেতলী ইউনিয়নের বানেশ্বরপুর গ্রামে ডাকাতির প্রস্তুতিকালে তাদের আটক করে পাহারারত এলাকাবাসী। পরে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করা হয়।
এ সময় ডাকাতদলের ব্যবহৃত একটি প্রাইভেটকারও আটক করা হয়। আটককৃত তিন  ডাকাতরা হচ্ছে, সুনামগঞ্জের ছাতকের আবু হানিফা (২৫), সোহেল আহমদ (২৪) ও সিলেটের বিমানবন্দর থানার সাহেব বাজারের বশির আহমদ (২৬)।
এ ব্যাপারে তেতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. উসমান আলী জানান, এলাকাবাসী ডাকাত আটক করে নিয়ে আসলে পুলিশকে জানানো হয়। খবর পেয়ে দক্ষিণ সুরমা থানার এসআই রিপন ঘটনাস্থলে পৌঁছে গণধোলাইয়ের শিকার আহত তিন ডাকাতকে থানায় নিয়ে যান।
তিনি আরো জানান, সম্প্রতি দক্ষিণ সুরমাসহ সিলেটে ডাকাতি বৃদ্ধি পাওয়ায় এলাকাবাসী গত কয়েকদিন ধরে রাত জেগে পাহারা দিচ্ছেন। রাতে পাহারাকালীন সময়ে বানেশ্বরপুর গ্রামের যুবকরা একটি সাদা প্রাইভেট কার সন্দেহজনকভাবে গ্রামের ভেতর ঘুরাঘুরি করতে দেখেন। এ সময় তারা চ্যালেঞ্জ করলে প্রাইভেট কার আরোহী ও তাদের সঙ্গিরা পালাতে শুরু করে। পরে পাহারায় থাকা এলাকার যুবকরা চিৎকার দিলে আশপাশের লোকজন ধাওয়া করে ডাকাতদলের ৩ সদস্যকে প্রাইভেটকারসহ আটক করেন।
দক্ষিণ সুরমা থানার সিনিয়র সহকারি কমিশনার (এসি) ইকবাল হোসাইন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তাদের জিজ্ঞাসাবাদ চলছে ।#
রিপোর্ট- সিলেট প্রতিনিধি