- জাতীয়, ব্রেকিং নিউজ, মৌলভীবাজার, স্থানীয়, স্লাইডার

কুলাউড়া জংশন স্টেশনকে গ্রেড-২ অবনমিত করার প্রতিবাদে মানববন্ধন

এইবেলা, কুলাউড়া ২২ ফেব্রুয়ারি ::  কুলাউড়া জংশন স্টেশনকে ১ম গ্রেড থেকে ২য় গ্রেডে অবনমিত করায় ৭২ ঘন্টার আল্টিমেটামকে সামনে রেখে কুলাউড়া জংশন ষ্টেশনের সম্মুখে মানববন্ধন করেছে উপজেলার সর্বস্থরের যাত্রীসাধারণ ও উপজেলাবাসী। সোমবার সকাল ১১টায় মানববন্ধন কর্মসূচিতে পুলিশ বাধা দিলে বিক্ষুব্ধ মানুষ স্টেশনের বাইরে এ কর্মসূচি পালন করে।

Moulvibazar Manobbondhon Pic by Selim Ahmed 22 Feb '16
মানবন্ধনে সংহতি প্রকাশ করে বক্তব্য দেন মৌলভীবাজার জেলা কমিউনিস্ট পার্টির সভাপতি খন্দকার লুৎফুর রহমান, কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি বদরুজ্জামান সজল, উপজেলা জাসদের সভাপতি মইনুল ইসলাম শামীম, সহ-সভাপতি শফিক মিয়া, ব্যবসায়ী সমিতির ওয়ার্ড সম্পাদক হাজির আলী, ওয়ার্ড সদস্য শেখ আছকর আলী, ইউসুফ আহমদ ইমন প্রমুখ।

Moulvibazar Manobbondhon Pic by Selim Ahmed 22 Feb '16 (2)
আতিকুর রহমান আখই’র সভাপতিত্বে এবং মাহফুজ শাকিলের পরিচালনায় মানববন্ধনে সংহতি প্রকাশ করেন কুলাউড়া প্রেসক্লাবের সভাপতি মো. আজিজুল ইসলাম, নিউনেশন জেলা প্রতিনিধি এম মছব্বির আলী, আব্দুল করিম বাচ্চু, অজিউর রহমান আসাদ, কামরুল হাসান, সাইদুল হাসান শিপন, মো. বদরুল ইসলাম, রাহাত বখ্স, আব্দুল মুমিন প্রমুখ।

উল্লেখ্য গত ৮ ফেব্রুয়ারি বাংলাদেশ রেলওয়ে চট্টগ্রাম জুনিয়র পার্সোনাল অফিসার-২ (পূর্ব) মো. সিরাজ উল্যাহ স্বাক্ষরিত অফিস আদেশে ডিটিও ঢাকার অধীনস্থ কুলাউড়া রেলওয়ে জংশন স্টেশনকে ১ম গ্রেড থেকে ২য় গ্রেডে অবনমিত করে স্টেশন মাস্টার মির্জা শামসুল ইসলামের স্থলে হরিপদ সরকারকে পদায়ন করা হয়। এবং ময়মনসিংহের গৌরীপুর স্টেশনকে ২য় গ্রেড থেকে ১ম গ্রেডে উন্নিত করে মির্জা শামসুল ইসলামকে সেখানে পদায়ন করা হয়।#

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *