ফেব্রুয়ারি ২৫, ২০১৬
Home » জাতীয় » বানিয়াচংয়ে সড়ক দূর্ঘটনায় নিহত ২ আহত ৩

বানিয়াচংয়ে সড়ক দূর্ঘটনায় নিহত ২ আহত ৩

এইবেলা, হবিগঞ্জ ২৫ ফেব্রুয়ারি :: হবিগঞ্জ-বানিয়াচং আঞ্চলিক সড়কে বাসের ধাক্কায় সিএনজি অটোরিকশার যাত্রী বানিয়াচং বিএসডি মহিলা মাদরাসার শিক্ষিকাসহ ২ জন নিহত ৩ জন আহত হয়েছেন।

২৫ ফেব্রুয়ারি বৃহস্পতিবার বেলা আড়াইটার দিকে রত্নাবাজারে এ দুর্ঘটনা ঘটে। আহত হন সিএনজি অটোরিকশার ৩ যাত্রী। তবে তাদের পরিচয় জানা যায়নি।

নিহতরা হলেন- বানিয়াচং উপজেলার ২নং উত্তর-পশ্চিম ইউনিয়নের সাবেক চেয়ারম্যান কুতুবখানী গ্রামের ফরিদ মিয়ার মেয়ে ও বানিয়াচং বিএসডি মহিলা মাদরাসার শিক্ষিকা রেখা আক্তার এবং বানিয়াচং উপজেলার কালাইনজুড়া গ্রামের মৃত সালেহ আহমেদ ছেলে মুক্তিযোদ্ধা ডা. মো. লুৎফুর রহমান বুলবুল (৬০)।

স্থানীয় সূত্রে জানা গেছে, হবিগঞ্জ থেকে যাত্রী নিয়ে একটি বাস বানিয়াচংয়ের উদ্দেশে রওয়ানা হয়। বেলা আড়াইটার দিকে বাসটি রত্নাবাজারে পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারান। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী সিএনজি অটোরিকশাকে (হবিগঞ্জ থ ১১-৬০৯০) বাসটি সজোরে ধাক্কা দেয়।

এতে সিএনজি অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলেই সিএনজির দুই যাত্রী নিহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করেন। তাৎক্ষণিক তাদের পরিচয় পাওয়া যায়নি।

বানিয়াচং থানার ওসি অমূল্য কুমার চৌধুরী দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ লাশ দুটি উদ্ধার করে হবিগঞ্জ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।#