- খেলা, ব্রেকিং নিউজ, মৌলভীবাজার, স্থানীয়, স্লাইডার

কুলাউড়ায় ক্রিকেট ফাইনাল আদালতের নির্দেশে বন্ধ

 এইবেলা, কুলাউড়া ০২ মার্চ :: কুলাউড়া ক্রিকেট প্লেয়ার্স এসোসিয়েশন এর আয়োজনে ১ম বিভাগ ক্রিকেট টূর্নামেন্টের ফাইনাল আদালতের নির্দেশে বন্ধ করা হয়েছে।  ২ মার্চ বুধবার ফাইনাল অনুষ্ঠিত হওয়ার কথা ছিলো।

জানা যায়, সিপিএ’র আয়োজনে চলতি ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে টুর্নামেন্টের প্রধান পৃষ্টপোষক হিসেবে চিঠিতে  বিশিষ্ট রাজনীতিবিদ ও সুপ্রীম কোর্টের আইনজীবি অ্যাডভোকেট আতাউর রহমান শামীমের নাম উল্লেখ করা হয়। কিন্তু ফাইনাল খেলার চিঠিতে পৃষ্ঠপোষক হিসেবে ছালেহ আহমদের নাম উল্লেখ করা হয়। গত মঙ্গলবার বিশিষ্ট রাজনীতিবিদ ও সুপ্রীম কোর্টের আইনজীবি অ্যাডভোকেট আতাউর শামীম খেলা নিয়ে মৌলভীবাজার আদালতে মামলা দায়ের করলে আদালত বুধবারের ফাইনাল খেলা বন্ধ করে বিষয়টি নিষ্পত্তির নির্দেশ দেন। এতে ফোইনাল খেলা বন্ধ হয়ে যায়।

 সিপিএ’র সাধারণ সম্পাদক রফি আহমেদ তানিমের উদৃতি দিয়ে বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত খবরে জানা যায়, সব ধরনের প্রস্তুুতি সম্পন্নের শেষ প্রান্তে এসে আইনজীবি আতাউর রহমান শামীমের অভিযোগের ভিত্তিতে মহামান্য আদালত সি পি এ ফাইনাল খেলা বন্ধের আদেশ দিয়েছেন। এজন্য সিপিএ’র পক্ষ থেকে তিনি দু:খ প্রকাশ করেন।

এপ্রসঙ্গে   বিশিষ্ট রাজনীতিবিদ ও সুপ্রীম কোর্টের আইনজীবি অ্যাডভোকেট আতাউর রহমান শামীম জানান, আমার অনুমতি ছাড়া আমন্ত্রণপত্রে আমার নাম ব্যবহার করা হয়। আমি সামাজিক যোগাযোগ মাধ্যমে এব্যাপারে ১২ ঘন্টার মধ্যে নাম প্রত্যাহার করার জন্য বলি। কিন্তু সিপিএ কোন ব্যবস্থা না নেয়ায় আমি আদালতের শরনাপন্ন হই। আদালত আমার অভিযোগ আমলে নেন। আমি খেলা বন্ধ করতে চাইনি। আমি শুধু চেয়েছি, আমার নামটা প্রত্যাহার করে সিপিএ দু:খ প্রকাশ করলেই হত।#

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *