মার্চ ৬, ২০১৬
Home » জাতীয় » বিশ্বনাথে প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি : প্রতিবাদ করায় হত্যার হুমকি

বিশ্বনাথে প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি : প্রতিবাদ করায় হত্যার হুমকি

এইবেলা, বিশ্বনাথ, ০৬ মার্চ:: প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটুক্তি করার প্রতিবাদ করায় প্রতিবাদীকারীকে হত্যার হুমকি প্রদানের অভিযোগে সিলেটের বিশ্বনাথ থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।
বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার ও আওয়ামী লীগ নেতা আবদুস শহিদ বাদি হয়ে শনিবার রাতে উপজেলার জানাইয়া গ্রামের মৃত আপতাব আলীর পুত্র আকবর আলী (৫৫)কে অভিযুক্ত করে অভিযোগটি দায়ের করেন।
লিখিত অভিযোগে বাদি উল্লেখ করেছেন, শনিবার রাতে বাদি উপজেলার নতুন বাজারস্থ হারিছ আলীর দোকানে বসে চা খাওয়া অবস্থায় হঠাৎ করে অভিযুক্ত আকবর আলী সেই দোকানের সামনে এসে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তি করে। আওয়ামী লীগের সদস্য ও দেশের একজন সচেতন নাগরিক হিসেবে বাদী আবদুস শহিদ এর প্রতিবাদ করেন। এতে অভিযুক্ত আকবর আলী ক্ষিপ্ত হয়ে আবদুস শহিদ ও স্বাক্ষী আওলাদ আলীকে গালি-গালাজ করে মারপিঠ করার জন্য এগিয়ে যান। স্থানীয় লোকজন ছুটে এসে আকবর আলীর কবল থেকে বাদী ও স্বাক্ষীকে উদ্ধার করেন। এসময় আকবর আলী তাদেরকে (বাদী আবদুস শহিদ ও স্বাক্ষী আওলাদ আলী) সময়-সুযোগ মতো পেলে খুন করবে বলে হুমকি দিয়েছে বলে বাদি (শহিদ) তার লিখিত অভিযোগ উল্লেখ করেছেন। অভিযুক্ত আকবর আলীর সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলে তাকে পাওয়া যায়নি।
অভিযোগ দায়েরের সত্যতা স্বীকার করে বিশ্বনাথ থানার ওসি (তদন্ত) মাসুদুর রহমান বলেন, এ বিষয়টি নিয়ে পুলিশী তদন্ত চলছে। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।