মার্চ ১২, ২০১৬
Home » ব্রেকিং নিউজ » গোলাপগঞ্জে যুবকের রহস্যজনক মৃত্যু

গোলাপগঞ্জে যুবকের রহস্যজনক মৃত্যু

এইবেলা, সিলেট,  ১২ মার্চ:: সিলেটের গোলাপগঞ্জে এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। নিহত মুজিবুর রহমান (২২) উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের কলাশহর গ্রামের আব্দুল মজিদের ছেলে।

মুজিবুরের ছোটভাই মুহিবুর রহমান জানান, দুইদিন আগে উপজেলার লক্ষ্মীপাশার লিয়াকত আলীর (দূরসম্পর্কে মামা) বাড়িতে যান মুজিবুর। শুক্রবার রাত ৮টার দিকে মোবাইল ফোনের মাধ্যমে তিনি সমস্যায় আছেন উল্লেখ করে কিছু টাকার প্রয়োজন বলে জানান মুহিবুরকে। এর পর থেকে মোবাইল বন্ধ থাকায় মুজিবুরের সাথে আর যোগাযোগ করা যায়নি। রাত ১০টার দিকে লিয়াকত আলী মোবাইল ফোনে মুহিবুর রহমানকে বলেন, মুজিবুর খুবই অসুস্থ। তাকে ঢাকাদক্ষিণবাজারস্থ ডা. বি. কর্মকারের কাছে নেওয়া হয়েছে। এর কিছু সময় পর একজন একই মোবাইল ফোনে মুহিবুরকে জানান, মুজিবুর রহমান মারা গেছেন।

মুজিবুরের মৃতদেহ লিয়াকত আলীর বাড়িতে রাখা হলে এক পর্যায়ে গলায় রশির দাগ দেখা যায়। তাছাড়া শরীরের আরে কয়েকটি স্থানেও আঘাতের চিহ্ন পাওয়া যায়।

উপস্থিত লোকজন বিষয়টি গোলাপগঞ্জ থানাকে অবগত করলে পুলিশ লিয়াকত আলীর বাড়িতে গিয়ে মৃতদেহের সুরতহাল রিপোর্ট তৈরি করে।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য লিয়াকত আলী ও তার ছেলে রুহেল আহমদকে থানায় নেওয়া হয়েছে।

এব্যাপারে সুরতহাল রিপোর্ট করা এসআই আতিক আহমদ জানান, লাশের গলাসহ বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। মুজিবুরের মৃত্যুর বিষয়টি তদন্ত করা হচ্ছে।

নিহত মুজিবুরের বড় বোনের জামাই নজিব উদ্দিন বলেন, মুজিবুর দু’দিন ধরে লিয়াকতের বাড়িতে ছিলো।  ওই বাড়িতেই নির্যাতন করে তাকে হত্যা করা হয়েছে বলে দাবি করেন নজিব।