শ্রীমঙ্গল পৌরসভায় আবারও মহসিন মিয়া মধু জয়ী শ্রীমঙ্গল পৌরসভায় আবারও মহসিন মিয়া মধু জয়ী – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

শ্রীমঙ্গল পৌরসভায় আবারও মহসিন মিয়া মধু জয়ী

  • রবিবার, ২৮ নভেম্বর, ২০২১
শ্রীমঙ্গল :: পৌরসভা নির্বাচনে ৪র্থ বার বিজয়ী স্বতন্ত্র প্রার্থী বর্তমান মেয়র মহসিন মিয়া মধু । ফাইল ছবি

শ্রীমঙ্গল প্রতিনিধি ::  মৌলবীবাজারের শ্রীমঙ্গল পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী বিএনপি নেতা বর্তমান পৌর মেয়র মহসিন মিয়া মধু  নির্বাচিত হয়েছেন। তিনি ৪শ’৫৭ ভোটের ব্যবধানে নৌকার প্রার্থী অধ্যক্ষ সৈয়দ মনসুরুল হককে পরাজিত করে ৪র্থ বারের মতো মেয়র নির্বাচিত হয়েছেন।

নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী জেলা বিএনপির সদস্য, বর্তমান মেয়র মহসিন মিয়া মধু (নারিকেল গাছ) পেয়েছেন ৫ হাজার ৯শ’ ৮৯ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্ধী নৌকা প্রতীকে মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ সৈয়দ মনসুরুল হক পেয়েছেন ৫ হাজার ৫শ’ ৩২। এছাড়া অপর স্বতন্ত্র প্রার্থী শেখ আছাদ উদ্দিন আহমেদ পেয়েছেন ২শ’ ২১ ভোট।

এনিয়ে মহসিন মিয়া মধু ৪ বারের মতো শ্রীমঙ্গল পৌরসভার মেয়র নির্বাচিত হলেন। এর আগে গত ১৯৯৩ সালে প্রথম শ্রীমঙ্গল পৌরসভার মেয়র পদে আসীন হন।

৯টি ওয়ার্ড সমন্বয়ে শ্রীমঙ্গল পৌরসভায় ৩ মেয়র, ৩১ কাউন্সিলর ও ১২ সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থী নির্বাচনে অংশ নেন।

রোববার অপ্রীতিকর ঘটনা ছাড়াই সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ১১টি কেন্দ্রে ৫৩টি বুথে ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) এর মাধ্যমে ভোটগ্রহণ করা হয়।

এ নির্বাচনে ২০ হাজার ৯৪ জন ভোটারের মধ্যে ১১ হাজার ৭শ’ ৪২ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। ভোট প্রদানের হার ৫৮ শতাংশ। সন্ধ্যায় উপজেলা নির্বাচন অফিসার নারিকলে প্রতীকে স্বতন্ত্র প্রার্থী মধু মিয়াকে বে-সরকারী বিজয়ী ঘোষণা করেন।

নির্বাচনে আইনশৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখতে কেন্দের আশেপাশে বিপুল সংখ্যক পুলিশ, র‌্যাব, বিজিবি সদস্যদের তৎপরতা ও ম্যাজিস্ট্রেটদের উপস্থিতি দেখা গেছে।

এইবেলা/জেএইচজে

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews