কমলগঞ্জে ‘অন্তর মম বিকশিত কর’ সংকলনের প্রকাশ কমলগঞ্জে ‘অন্তর মম বিকশিত কর’ সংকলনের প্রকাশ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি

কমলগঞ্জে ‘অন্তর মম বিকশিত কর’ সংকলনের প্রকাশ

  • শনিবার, ২৫ ডিসেম্বর, ২০২১

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি:: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার আলীনগর ইউনিয়নের তিলকপুরে ‘অন্তর মম বিকশিত কর’ নির্বাচিত রচনা সংকলনের প্রকাশনা উৎসব অনুষ্ঠিত হয়। শুক্রবার (২৪ ডিসেম্বর) বেলা ২টায় তিলকপুর সার্বজনীন চাকুরিজীবি পূজা পরিষদের উদ্যোগে এ পূজা মন্ডপে আনুষ্ঠানিকভাবে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সংকলনের মোড়ক উন্মোচন করেন কমলগঞ্জ সরকারি গণ-মহাবিদ্যালয়ের প্রাক্তন অধ্যক্ষ লেখক ও গবেষক রসময় মোহান্ত।

মণিপুরি সমাজকল্যাণ সমিতির সাবেক সভাপতি ছালিয়া সিংহের সভাপতিত্বে ও সুশীল কুমার সিনহার সঞ্চালনায় সকালে প্রথম পর্বে মূখ্য আলোচক হিসেবে উপস্থিত ছিলেন লেখক-গবেষক ড. রঞ্জিত সিংহ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মণিপুরি সমাজকল্যাণ সমিতির সভাপতি, বীর মুক্তিযোদ্ধা আনন্দ মোহন সিংহ ও বিচারপতি এস. কে. সিনহা উচ্চবিদ্যালয় ও কলেজের প্রধান শিক্ষক রাজকান্ত সিংহ। উদ্বোধনী অনুষ্ঠানে গীতা পাঠের পর উদ্বোধনী সংগীত পরিবেশন করেন ঊষা রানী সিনহা ও অনুপ সিংহ। আলোচনায় অংশ নেন সংকলনের সম্পাদক শামসুদ্দীন আকবর, তিলকপুর চাকুরিজীবি সার্বজনীন পূজা উদযাপন পরিষদের পক্ষে বক্তব্য রাখেন অধ্যাপক ডা. নন্দ কিশোর সিংহ, সম্পাদক পদ্ম মোহন সিংহ প্রমুখ।

বিকাল ৫টায় অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। এতে সংগীত পরিবেশন করেন সুনীতি সিনহা, ধীরজিত সিংহ, অঞ্জনা সিনহা ও অনিতা সিনহা। নৃত্য পরিবেশন করে শ্রীমঙ্গল নৃত্যালয় ও মণিপুরি থিয়েটারের শিল্পীবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews