এপ্রিল ৩, ২০১৬
Home » জাতীয় » কুলাউড়া ও রাজনগরে আ’লীগের দলীয় মনোনয়ন পেলেন যারা

কুলাউড়া ও রাজনগরে আ’লীগের দলীয় মনোনয়ন পেলেন যারা

এইবেলা, কুলাউড়া, ০৩ এপ্রিল:: মৌলভীবাজারের কুলাউড়া উপজেলা ৬ টি ও রাজনগর উপজেলার ৮ টি ইউনিয়নে আগামী ৭ মে অনুষ্ঠিতব্য ৪র্থ ধাপের নির্বাচনের জন্য চেয়ারম্যান পদে আওয়ামী লীগ  দলীয় মনোনয়ন চূড়ান্ত করেছে।

কুলাউড়া উপজেলায় চূড়ান্ত প্রার্থীরা হলেন, কর্মধা ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের সদস্য এমএ রহমান আতিক, পৃথিমপাশা ইউনিয়নে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ আব্দুল মান্নান, টিলাগাঁও ইউনিয়নে সাবেক চেয়ারম্যান মো. আব্দুল মালিক, হাজীপুর ইউনিয়নে ওদুদ বখ্স, শরীফপুর ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান তোফাজ্জল হোসেন চিনু, ভাটেরা ইউনিয়নে সৈয়দ নজরুল ইসলাম।

রাজনগর উপজেলার ফতেপুর ইউনিয়নে জেলা যুবলীগের অর্থ সম্পাদক নকুল চন্দ্র দাস, উত্তরভাগ ইউনিয়নে উপজেলা বঙ্গবন্ধু প্রজন্মলীগের আইন বিষয়ক সম্পাদক আব্দুল আজিজ, মুন্সিবাজার ইউনিয়নে যুবলীগ নেতা সালেক আহমদ, পাঁচগাঁও ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মিহির কান্তি মন্জু, রাজনগর সদর ইউনিয়নে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ফারুকুজ্জামান খাঁন, টেংরা ইউনিয়নে সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল কাদির মোতালিব, কামারচাক ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান ও উপজেলা সেচ্ছাসেবক লীগের যুগ্ন আহ্বায়ক নজমুল হক সেলিম ও মনসুরনগর ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি মিলন বখত।#

রিপোর্ট-আহমেদ সেলিম