এপ্রিল ১০, ২০১৬
Home » জাতীয় » রাজনগরে সড়ক দূর্ঘটনায় নিহত-১ আহত-২

রাজনগরে সড়ক দূর্ঘটনায় নিহত-১ আহত-২

এইবেলা, কুলাউড়া, ১০এপ্রিল :: মৌলভীবাজারের রাজনগর উপজেলার চাটুরা নামক স্থানে রোববার ১০ এপ্রিল দুটি সিএনজি দ্রুতগতির প্রতিযোগিতা করতে গিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা লেগে রফিজ মিয়া (৭০) নামক এক বৃদ্ধ নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ২ জন আহত হয়েছেন। চালককে স্থানীয় লোকজন আটক করে পুলিশে সোপর্দ করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মৌলভীবাজার থেকে ছেড়ে আসা দুটি সিএনজি অটোরিক্সা দ্রুতগতির প্রতিযোগিতা করে আসছিল। এসময় মৌলভীবাজার-কুলাউড়া সড়কের চাটুরা নামক স্থানে একটি অপরটিকে অতিক্রম করতে গিয়ে পাশের গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলে উপজেলার মহলাল গ্রামের রহিম উল্লাহর ছেলে রফিজ মিয়া (৭০) ঘটনাস্থলেই নিহত হন। এঘটনায় আশ্রাকাফন গ্রামের আমিন মিয়া (২৫) ও দক্ষিণ মহলাল গ্রামের মিলাদ মিয়া (২৭) আহত হয়েছেন। আহতদের মৌলভীবাজার হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে ঘটনার পরপরই জিকির আহমদ (৩০) নামে ওই সিএনজি চালক পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় স্থানীয়রা তাকে আটক করে পুলিশে সোপর্দ করেছেন। তার বাড়ি বালাগঞ্জ উপজেলার কুদলতিপুর গ্রামে।

রাজনগর থানার এসআই উত্তম দাস ঘটনাস্থল থেকে গাড়ি আটক ও নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার হাসপাতাল মর্গে পাঠান।#