এপ্রিল ১৯, ২০১৬
Home » নির্বাচিত » কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত অ্যাডভোকেট কামাল উদ্দিন আর নেই

কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত অ্যাডভোকেট কামাল উদ্দিন আর নেই

এইবেলা, কুলাউড়া, ১৯ এপ্রিল :: কুলাউড়া দক্ষিণবাজার জামে মসজিদ পরিচালনা কমিটির সভাপতি, কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি, বিশিষ্ট আইনজীবী, প্রবীণ রাজনীতিবিদ আলহাজ্ব অ্যাডভোকেট সৈয়দ কামাল উদ্দিন আহমদ আর বেঁচে নেই।

তিনি ১৯ এপ্রিল মঙ্গলবার সকাল ১১.১৫ মিনিটের সময় সিলেটের একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায়  ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে, ৫ মেয়ে, নাতী নাতনীসহ অসংখ্য গুণাগ্রহী রেখে গেছেন। আজ বাদ মাগরিব কুলাউড়া নবীন চন্দ্র উচ্চ বিদ্যালয় মাঠে প্রথম জানাযা এবং বাদ এশা নিজ গ্রাম নর্তন মসজিদ সংলগ্ন মাঠে ২য় জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হবে।

তিনির মৃত্যুতে শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন, সাবেক এমপি ও ঠিকানা গ্রুপের চেয়ারম্যান এমএম শাহীন, এইবেলা’র সম্পাদকমন্ডলির সভাপতি ও বিশিষ্ট আইনজীবি অ্যাডভোকেট আতাউর রহমান শামীম।

কুলাউড়া প্রেসক্লাবের শোক – এইবেলা’র সম্পাদক ও প্রেসক্লাব সভাপতি আজিজুল ইসলাম, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক চৌধুরী আবু সাঈদ ফুয়াদ ও সাংগঠনিক সম্পাদক মোয়াজ্জেম সাজুসহ প্রেসক্লাবের সকল সাংবাদিকবৃন্দ।#