- ব্রেকিং নিউজ, মৌলভীবাজার, রাজনীতি, স্লাইডার

এলাকার উন্নয়নের জন্য নৌকার প্রার্থীকে বিজয়ী করুন: কুলাউড়ার জয়চন্ডীতে কামরান

এইবেলা, কুলাউড়া, ২১ এপ্রিল :: কুলাউড়া উপজেলার জয়চন্ডী ইউনিয়নের আওয়ামী লীগ মনোনিত নৌকা প্রতিকের প্রার্থী আব্দুর রব মাহাবুবের সমর্থনে মঙ্গলবার বিকালে পুষাইনগরবাজার, দিলদারপুর বাজার, ক্লিভডন চা-বাগান ও বিজয়াবাজারে  এক নির্বাচনী পথসভা অনুষ্ঠিত হয়। উক্ত পথসভাগুলোতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান।
M 2
বক্তব্যকালে প্রধান অতিথি কামরান বলেন, দেশ ও জনগণের ভাগ্য উন্নয়নের জন্য জননেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে । দেশের তৃণমূল জনগণের অর্থনৈতিক মুক্তির লক্ষ্যে জননেত্রী শেখ হাসিনার হাতকে তৃণমুল থেকেই শক্তিশালী করে তুলুন।  এলাকার উন্নয়ন ও শান্তি শৃঙ্খলা ফিরিয়ে আনতে নৌকা প্রতিকের প্রার্থীকে বিজয়ী করুন। এসময় তিনি আগামী ২৩ এপ্রিল ইউপি নির্বাচনে তৃণমূল জনগণের কল্যাণে ও উন্নয়নের স্বার্থে জয়চন্ডী ইউনিয়নে আওয়ামী লীগের মনোনীত নৌকা  প্রতিকের প্রার্থী আব্দুর রব মাহাবুবকে বিজয়ী করার আহ্বান জানান।
M 4
যুবলীগ কর্মী ফয়ছল আহমদের পরিচালনায় পথসভায় বিশেষ অতিথির বক্তব্য দেন মৌলভীবাজার জেলা পরিষদের প্রশাসক আজিজুর রহমান, মৌলভীবাজার জেলা আ’লীগের সাধারণ সম্পাদক নেছার আহমদ, মৌলভীবাজার পৌরসভার মেয়র ফজলুর রহমান ফজলু, সিলেট মহানগর আ’লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম নাদেল, কুলাউড়া উপজেলা আ’লীগের সহ-সভাপতি আব্দুর রউফ, পৌর আ’লীগের সভাপতি খুরশেদ আলী, ঢাকা মহানগর (উত্তর) যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো. শিবলী সাদেক, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান মান্না প্রমুখ।

রিপোর্ট- নিজস্ব প্রতিবেদক

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *