এপ্রিল ২৬, ২০১৬
Home » ব্রেকিং নিউজ » কমলগঞ্জে ইউপি নির্বাচনের সম্ভাব্য প্রার্থীদের নিয়ে আচরণবিধি সম্পর্কে অবহিতকরণ সভা

কমলগঞ্জে ইউপি নির্বাচনের সম্ভাব্য প্রার্থীদের নিয়ে আচরণবিধি সম্পর্কে অবহিতকরণ সভা

এইবেলা, কমলগঞ্জ, ২৬ এপ্রিল :: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় আগামী ২৮ মে অনুষ্টেয় ৯টি ইউনিয়ন পরিষদে নির্বাচনে সম্ভাব্য প্রার্থীদের নিয়ে আচরণবিধি সম্পর্কে এক অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়। উপজেলা প্রশাসন ও উপজেলা নির্বাচন অফিসের আয়োজনে ২৬ মে মঙ্গলবার  উপজেলা পরিষদ মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।

ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনার (ভূমি) রফিকুল আলমের সভাপতিত্বে ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মো. রফিকুর রহমান। বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান (প্যানেল চেয়ারম্যান-১) পারভীন আক্তার লিলি, ভাইস চেয়ারম্যান সিদ্দেক আলী, কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ বদরুল হাসান।

Pic-e.c

সভায় নির্বাচনী আচরণ মেনে চলার বিষয়ে দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন রিটানির্ং অফিসার ও উপজেলা শিক্ষা অফিসার গকুল চন্দ্র দেবনাথ, রিটানির্ং অফিসার ও উপজেলা এলজিইডি প্রকৌশলী কিরণ চন্দ্র দেবনাথ, রিটার্নিং অফিসার ও উপজেলা কৃষি কর্মকর্তা মো: শামছুদ্দীন ও রিটানির্ং অফিসার ও উপজেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ ফরহাদ হোসেন।

অবাদ ও সুষ্ঠ নির্বাচনে প্রশাসন কঠোর পদক্ষেপ গ্রহন করবে বলে আশাবাদ প্রকাশ করে বক্তারা বলেন, এ জন্য সম্ভাব্য চেয়ারম্যান, সংরক্ষিত নারী আসনের সদস্য প্রার্থী ও সাধারন সদস্য প্রার্থীদের সহযোগিতা কামনা করা হয়। সভায় সম্ভাব্য প্রার্থীরাও নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তা ও কর্মচারীদের কাছেও স্বচ্ছতা দাবী করেন।#

রিপোর্ট- প্রনীত রঞ্জন দেবনাথ।