দেশের অর্থনৈতিক উন্নয়নে কাজ করছে সরকার- আনোয়ার হোসেন হেলাল এমপি দেশের অর্থনৈতিক উন্নয়নে কাজ করছে সরকার- আনোয়ার হোসেন হেলাল এমপি – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

দেশের অর্থনৈতিক উন্নয়নে কাজ করছে সরকার- আনোয়ার হোসেন হেলাল এমপি

  • বুধবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২২

নাজমুল হক নাহিদ, আত্রাই (নওগাঁ) প্রতিনিধি ::

নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য আলহাজ¦ আনোয়ার হোসেন হেলাল এমপি বলেছেন, প্রাণিসম্পদ খাতকে বেগবান করতে সরকার কর্তৃক গৃহীত বিভিন্ন প্রকল্পের মধ্যে অন্যতম প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্প যা প্রাণিসম্পদ অধিদপ্তর কর্তৃক বাস্তবায়িত হচ্ছে।

বুধবার সকালে নওগাঁর আত্রাই উপজেলা পরিষদ মাঠে প্রাণিসম্পদ অধিদপ্তরের প্রাণিসম্পদ ডেইরি উন্নয়ন প্রকল্পের সহযোগিতায় ও উপজেলা প্রাণিসম্পদ দপ্তর কর্তৃক আয়োজিত প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, দেশকে উন্নত দেশে পরিণত করতে হলে শেখ হাসিনার নেতৃত্বে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে।

এসময় উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ হাফিজুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ বেগম, ভেটেরিনারি সার্জন ডা. মো. রুবাইয়েত রেজা, আত্রাই থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল কালাম আজাদ, উপজেলা আ’লীগ সভাপতি শ্রী নৃপেন্দ্রনাথ দত্ত দুলাল, সাধারণ সম্পাদক আক্কাছ আলী, সহ-সভাপতি গোলাম মোস্তফা বাদল, ইউপি চেয়ারম্যান নাজমুল হক নাদিম, নাজিম উদ্দীন মন্ডল, খামারি আব্দুর রাজ্জাকসহ উপজেলার বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তাবৃন্দ ও রাজনৈতিক ব্যক্তিবগ উপস্থিত ছিলেন।

উদ্বোধন অনুষ্ঠান শেষে প্রধান অতিথি ৩২টি স্টল ঘুরে দেখেন এবং উপস্থিত খামারিদের উৎসাহ প্রদান করেন।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews