মে ১৩, ২০১৫
Home » মৌলভীবাজার » বড়লেখায় সরকারী কর্মচারীকে উত্তম-মধ্যম

বড়লেখায় সরকারী কর্মচারীকে উত্তম-মধ্যম

এইবেলা, বড়লেখা, ১৩মে:
মৌলভীবাজারের বড়লেখায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে অশ্রাব্য ভাষায় কটুক্তি করায় বুধবার (১৩ মে) ছাত্রলীগ কর্মীদের হাতে উত্তম-মধ্যমের শিকার হয়েছেন সরকারি এক কর্মচারী। সরকারি ওই কর্মচারির নাম মো: হুমায়ুন কবির।
তিনি বড়লেখা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের অফিস সহকারী কাম-কম্পিউটার অপারেটরের দায়িত্বে কর্মরত রয়েছেন।

প্রত্যক্ষদর্শী ও বিভিন্ন সুত্রে জানা গেছে, বুধবার সকালে অফিস চলাকালিন সময়ে বড়লেখা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের অফিস সহকারী কাম-কম্পিউটার অপারেটরের মো: হুমায়ুন কবির প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে অশ্রাব্য ভাষায় কটুক্তি করেন। খবর পেয়ে ১০/১২ জন ছাত্রলীগ কর্মী হুমায়ুন কবিরকে ঘটনার ব্যাপারে জানতে গেলে বাক বিতন্ডা শুরু হয় । এক পর্যায়ে হুমায়ুন কবির উত্তম-মধ্যমের স্বীকার হন। এসময় অফিসের অন্যান্য কর্মচারীরা তাকে সরিয়ে নেয়। এরপর থেকে তিনি আত্মগোপনে রয়েছেন। অভিযোগ রয়েছে দীর্ঘ দিন থেকে তিনি অফিস আদালত ছাড়াও বিভিন্ন স্থানে সরকারের মন্ত্রী এমপিসহ প্রধানমন্ত্রীকে নিয়েও কটুক্তি করে আসছেন।

উপজেলা ছাত্রলীগের সভাপতি তানিমুল ইসলাম তানিম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে অশ্রাব্য ভাষায় কটুক্তি করায় কতিপয় ব্যাক্তি তাকে উত্তম-মধ্যম দিয়েছে। এর সাথে ছাত্রলীগের কেউ জড়িত নয়।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সমীর কান্তি দেব ঘটনার সত্যতা স্বীকার করে জানান, তার বিরুদ্ধে বিধি মেতাবেক ব্যবস্থা গ্রহনের জন্য উর্ধতন কর্তৃপক্ষকে অবহিত করা হবে।
রিপোর্ট-লিটন শরীফ