রাজারহাটে পালিত হল জাতীয় ভোটার দিবস  রাজারহাটে পালিত হল জাতীয় ভোটার দিবস  – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি

রাজারহাটে পালিত হল জাতীয় ভোটার দিবস 

  • বুধবার, ২ মার্চ, ২০২২
কুড়িগ্রাম প্রতিনিধি ::
ভোট আমাদের মৌলিক অধিকার, আমার ভোট আমি দিবো যাকে খুশি তাকে দিবো এরেই ধারাবাহিকতায়, “মুজিব বর্ষের অঙ্গীকার রক্ষা করব ভোটাধিকার” এই প্রতিপাদ্য বিষয় নিয়ে কুড়িগ্রামের রাজারহাট উপজেলায় নির্বাচন কমিশনের উদ্যোগে জাতীয় ভোটার দিবস পালিত হয়েছে।
০২ মার্চ রোজ- বুধবার সকাল ১০ টায় অফিসার্স ক্লাবে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ মনোয়ার হোসেন এর সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে ।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরে তাসনিম,মহিলা ভাইস চেয়ারম্যান ইয়াসমিন বেগম, শিক্ষা কর্মকর্তা নজরুল ইসলাম, চাকিরপশার ইউপি চেয়ারম্যান আব্দুস ছালাম, ঘড়িয়াডাঙ্গা ইউপি চেয়ারম্যান আব্দুল কুদ্দুস প্রামাণিক, রাজারহাট মডেল প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি ডা. অব্দুর রফিক, সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজাসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।
আলোচনা শেষে চেয়ারম্যান ও সাংবাদিকদের মাঝে ভোটার স্মার্ট কার্ড বিতরণ করা হয়। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সমবায় কর্মকর্তা  শাহআলম।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews