কুলাউড়ায় চিরকুট রেখে দোকানে আত্মহত্যা করলেন ঋণগ্রস্থ ব্যবসায়ী কুলাউড়ায় চিরকুট রেখে দোকানে আত্মহত্যা করলেন ঋণগ্রস্থ ব্যবসায়ী – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:১৯ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

কুলাউড়ায় চিরকুট রেখে দোকানে আত্মহত্যা করলেন ঋণগ্রস্থ ব্যবসায়ী

  • মঙ্গলবার, ৮ মার্চ, ২০২২

এইবেলা, কুলাউড়া ::

কুলাউড়া শহরের দক্ষিণ বাজারে চিরকুট রেখে নিজ দোকানে ০৮ মার্চ মঙ্গলবার গলায় গাম পেচিয়ে আত্মহত্যা করেছেন ইন্দ্রজিত কুন্ডু (৪২) নামক এক ঋণগ্রস্থ ব্যবসায়ী। খবর পেয়ে কুলাউড়া থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

পারিবারিক, ব্যবসায়ী ও পুলিশ জানায়, ব্যবসায়ী ইন্দ্রজিত কুন্ডু মঙ্গলবার খুব ভোরে অথবা শেষ রাতের দিকে তার নিজ ব্যবসা প্রতিষ্ঠান ইন্দ্রজিত স্টোরের ভেতরে একটি রডের সাথে গামছা দিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যায় করেন। পাশর্^বর্তী সেলুনের লোকজন সকালে দোকান খুলতে এসে ইন্দ্রজিতের দোকানের শার্টার খোলা দেখতে পায়। বিষয়টি পরিবারের লোকজনকে জানান।

পরিবারের লোকজন দোকান খুলে ঝুলন্ত লাশ দেখতে পায়। খবর পেয়ে ব্যবসায়ী কল্যাণ সমিতি ও থানা পুলিশ ঘটনাস্থলে ছুটে যায়। এসময় ইন্দ্রজিতের হাতের লেখা একটি চিরকুট উদ্ধার করা হয়।

চিরকুটে লেখা ছিলো, অর্থনৈতিকভাবে খুব কষ্টে আছি। ভাইদের সামার্থ্য আছে আমাকে ২-৩ লাখ টাকা দেয়ার কিন্তু তারা দেয় নি। আমি নিজে বড় ভাইদের কাছে অনেক টাকা পাবো। তারা আমায় কোন সাহায্য করেনি।

তিনি আরও লেখেন, লাভলী (স্ত্রী) বাপের বাড়ি যেতে চায় নি। আমি জুরে (জোরপূর্বক) তাকে পাঠিয়েছি।

স্ত্রী লাভলী আর এক পুত্র সন্তান নিয়ে শহরের মাগুরা এলাকায় সুব্রত দেবের বাসায় ভাড়া থাকতেন ব্যবসায়ী ইন্দ্রজিত। সুইসাইড নোট অনুসারে সোমবার (০৭) মার্চ জোর করে স্ত্রী সন্তানকে শ^শুড় বাড়ি পাঠিয়ে দেন ইন্দ্রজিত।

কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক এম আতিকুর রহমান আখই জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। খোঁজ নিয়ে জেনেছি বিভিন্ন এনজিওসহ বিভিন্ন ব্যক্তির কাছে ঋণগ্রস্থ ছিলেন ব্যবসায়ী ইন্দ্রজিত। ধারণা করা হচ্ছে ঋণে জর্জরিত হয়ে তিনি আত্মহত্যা করেছেন। তবে তিনি কাউকে তাঁর মৃত্যুর জন্য অভিযুক্ত করেননি।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আমিনুল ইসলাম জানান, এটা আত্মহত্যা। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার মর্গে প্রেরণ করা হয়েছে। থানায় অপমৃত্যু মামলা হয়েছে।##

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews