কুলাউড়ায় তথ্য আপার উঠোন বৈঠক কুলাউড়ায় তথ্য আপার উঠোন বৈঠক – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১০:৫১ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি

কুলাউড়ায় তথ্য আপার উঠোন বৈঠক

  • বুধবার, ২৩ মার্চ, ২০২২

এইবেলা, কুলাউড়া ::

 কুলাউড়ায় গ্রামীণ সুবিধাবঞ্চিত মহিলাদের দৈনন্দিন সমস্যা সমাধানে তথ্য আপার সেবা বিষয়ক উঠোন বৈঠক অনুষ্ঠিত হয়। উপজেলা তথ্য সেবা কেন্দ্রের উদ্যোগে ১০০ জন মহিলাদের নিয়ে মঙ্গলবার দুপুরে পৌর শহরের বিজয় মঞ্চে ৫৪তম উঠোন বৈঠক অনুষ্ঠিত হয়।

কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এ টি এম ফরহাদ চৌধুরীর সভাপতিত্বে ও উপজেলা তথ্য সেবা কর্মকর্তা পেয়ারা আক্তার রুবির পরিচালনায় উঠোন বৈঠকে প্রধান অতিথির বক্তব্য রাখেন কুলাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলেিগর সিনিয়র সহ-সভাপতি এ কে এম সফি আহমদ সলমান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপলো পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা ফজলুল হক খান সাহেদ ও ফাতেহা ফেরদৌস চৌধুরী পপি, উপ‌জেলা মু‌ক্তি‌যোদ্ধা কমান্ড কাউ‌ন্সিল এর সা‌বেক কমান্ডার বীর মু‌ক্তিযোদ্ধা বাবু সুশীল চন্দ্র দেব, বীর মু‌ক্তি‌যোদ্ধা রজব আলী, বীর মু‌ক্তি‌যোদ্ধা মাসুক মিয়া, উপ‌জেলা মাধ‌্যমিক শিক্ষা কর্মকর্তা মো: আ‌নোয়ার, কুলাউড়া স্বাস্থ‌্য কম‌প্লেক্স এর আবা‌সিক মে‌ডি‌কেল অ‌ফিসার ডা: জা‌কির হো‌সেন, ম‌হিলা বিষয়ক কর্মকর্তা (অ.দা.) হোস‌নেয়ারা তালুকদার প্রমুখ।

উঠোন বৈঠকে উপস্থিত সেবাগ্রহীতা নারীদের তথ্য প্রযুক্তি, নারীর ক্ষমতায়ন, নারীর স্বাস্থ্য বিষয়ক পরামর্শ দেওয়া হয়। ১০০ জন নারীকে ১০০ টাকা করে সম্মানী দেওয়া হয়।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews