- ব্রেকিং নিউজ, মৌলভীবাজার, স্লাইডার

শ্রীমঙ্গলে দ্বিতীয় দিনে ফুটপাত দখলমুক্ত অভিযান

এইবেলা, শ্রীমঙ্গল, ২০ জুন:: মৌলভীবাজারের শ্রীমঙ্গলের পৌরশহরে দ্বিতীয় দিনের মতো ফুটপাত দখলমুক্ত অভিযান চলেছে। শ্রীমঙ্গল পৌরসভার মেয়র মো. মহসীন মিয়া মধু উপস্থিত থেকে এ উচ্ছেদ অভিযান পরিচালনা করেন। শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার  ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শহীদুল হক এ অভিযানের নেতৃত্ব দেন। এসময় তার সঙ্গে ছিলেন শ্রীমঙ্গল থানার ওসি মোহাম্মদ মাহবুবুর রহমান, পৌর কাউন্সিলর, সাংবাদিক, পৌরসভার কর্মকর্তা, কর্মচারীসহ পুলিশ সদস্যরা।

পৌরসভা ও পুলিশ সূত্র জানায়,দু’দিনের এ অভিযানে পৌরশহরের প্রায় পাঁচশতাধিক অবৈধদোকানপাট অচ্ছেদ করা হয়েছে। তবে সাধারণ মানুষদের দাবী তুলেছেন, মৌলভীবাজার রোডের থানার সমানের অবৈধ সিএনজি ষ্ট্যান্ড উচ্ছেদ করে এক নম্বর পুলের কাছে নিয়ে যাওয়া হলে শহরের পরিবেশ অনেক সুন্দর হবে। এবিষয়টিতে নজর দেওয়ার জন্য দাবী করেছেন শ্রীমঙ্গল প্রেসক্লাবের সহ সম্পাদক ক্রীড়া ও সাংস্কৃতিক মো.মামুন আহমেদ।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.শহীদুল হক জানান,সোমবার সকাল সাড়ে ১১টারদিকে দ্বিতীয় দিনের মতো উচ্ছেদ অভিযান চালানো হয়েছে। প্রথমদিনের অভিযানে যেসব ব্যবসায়ী নিজ উদ্যোগে অবৈধ দখলে নেয়া ফুটপাত অপসারণের অঙ্গীকার করেছিলেন তাদের অনেকেই তা  করেননি। তাই হবিগঞ্জ সড়ক,নতুনবাজার,স্টেশনরোড এলাকায় পূনরায় উচ্ছেদ অভিযান চালানো হয়েছে।

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *