নওগাঁর আত্রাইয়ে এমপির রোগমুক্তি কামনায় দোয়া নওগাঁর আত্রাইয়ে এমপির রোগমুক্তি কামনায় দোয়া – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি

নওগাঁর আত্রাইয়ে এমপির রোগমুক্তি কামনায় দোয়া

  • শনিবার, ২৫ জুলাই, ২০২০

নাজমুল হক নাহিদ, নওগাঁ:: নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য এবং নওগাঁ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. ইসরাফিল আলমের রোগমুক্তির জন্য উপজেলার বিভিন্ন স্থানে আলোচনা সভা ও দোয়া মাহফিল সম্পন্ন হয়েছে।

২৫ জুলাই শনিবার এ উপলক্ষে মোল্লা আজাদ মোমোরিয়াল সরকারী কলেজে এক অনুষ্ঠান কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাহবুবুল হক দুলুর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আলহাজ এবাদুর রহমান, ভাইস চেয়ারম্যান শেখ মো. হাফিজুল ইসলাম, আত্রাই থানার ওসি মোসলেম উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি নৃপেন্দ্রনাথ দত্ত দুলাল, সাধারণ সম্পাদক চৌধুরী মো. গোলাম মোস্তফা বাদল, কলেজের সহকারী অধ্যাপক আমিনুল ইসলাম, ফজলে রাব্বী জুয়েল প্রমুখ। পরে এমপি ইসরাফিল আলমের রোগমুক্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

এদিকে আত্রাই মদীনাতুল উলুম মাদ্রাসা ও শিশু সদনে বাদ ফজর এমপি ইসরাফিল আলমের রোগমুক্তি কামনা করে কোরআন খতম ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। এ ছাড়াও উপজেলা আওয়ামী লীগ, উপজেলা যুবলীগসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে দোয়া অনুষ্ঠিত হয়েছে। উল্লেখ্য ইসরাফিল আলম এমপি গত বেশ কিছু দিন থেকে গুরুতর অসুস্থ হয়ে ঢাকার একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এইবেলা/জেএইচজে

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews