জুলাই ১০, ২০১৬
Home » জাতীয় » মাধবপুরে বিয়ের আগের রাতে বর নিখোঁজ

মাধবপুরে বিয়ের আগের রাতে বর নিখোঁজ

এইবেলা, মাধবপুর ১০ জুলাই :: হবিগঞ্জের মাধবপুর নাঈমুল ইসলাম নামের এক যুবক নিখোঁজের ঘটনা ঘটেছে। বিয়ের আগের রাতে নিখোঁজের এ ঘটনাটি নিয়ে এলাকাবাসীর মধ্যে ধ্রুম্রজাল সৃষ্টি হয়েছে। অপহরণ নাকি অন্য কিছু? সেই ঘটনায় পরিবারের লোকজনের মাঝে বিরাজ করছে চড়ম উদ্বেগ উৎকণ্ঠা।

এ বিষয়ে নাঈমুলের বড় ভাই আউস মিয়া মাধবপুর থানায় ১০ জুলাই রোববার সকালে একটি সাধারণ ডায়রি করে। স্থানীয় সুত্রে জানায় প্রতিদিনের ন্যায় শনিবার রাত ১১টা তার নিজস্ব সিএনজি চালিত অটোরিকশাটি স্থানীয় বানেশ্বর বাজারের গ্যারেজে রেখে ঘুমিয়ে পড়ে। সকালে বানেশ্বর-আন্দিউড়া সড়কের পাশে তার সিএনজিটি কাত অবস্থায় দেখতে পেয়ে অন্যন্য চালকরা তার বাড়িতে খবর দিলে তাকে খুঁজতে শুরু করে। তার ব্যবহৃত মোবাইল ফোনটি বন্ধ পেয়ে সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুঁজি করেও তার খোজ পাওয়া যায়নি।

সম্প্রতি মাধবপুরে নিখোঁজের পর একাধিক খুনের ঘটনায় ঘটায় তার পরিবারের লোকজন উদ্বেগের মধ্যে রয়েছে। উল্লেখ্য যে, আগামী কাল সোমবার তার চাচা মুসলেহ উদ্দিন রঙ্গু মিয়ার মেয়ের সঙ্গে বিবাহের দিন ধার্য করা রয়েছে।

এ ব্যাপারে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মোকতাদির হোসেন জানান-নিখোঁজ ও খুনের ঘটনাগুলো আলাদা আলাদা বিষয় নিয়ে সংঘটিত হচ্ছে। আমরা তদন্ত করে দেখছি।#