জেলার শ্রেষ্ঠ সহকারি কমিশনার বড়লেখার জাহাঙ্গীর হোসাইন জেলার শ্রেষ্ঠ সহকারি কমিশনার বড়লেখার জাহাঙ্গীর হোসাইন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:০২ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে উপজেলা পরিদর্শণ করেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার কুলাউড়ায় প্রান্তিক এলাকায় নারীদের উচ্চ শিক্ষা বিষয়ক সেমিনার- কুলাউড়ার রাউৎগাঁও ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন বার্সেলোনায় সীফুড এক্সপো গ্লোবালে বাংলাদেশের প্যাভিলিয়ন উদ্বোধন উপজেলা পরিষদ নির্বাচন : কুলাউড়ায় চেয়ারম্যান পদে আ’লীগের ৩ শীর্ষনেতা বোরো ধানের সোনালী শীষে দুলছে কৃষকের স্বপ্ন বড়লেখায় যুব ফোরামের অর্ন্তভূক্তিকরণ সভা রাজারহাটে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ ওসমানীনগরে বিদ্যুৎপৃষ্টে স্যানেটারী মিস্ত্রির মৃত্যু বড়লেখায় গণশুনানি : গ্রাহক হয়রানীর দায়ে পল্লীবিদ্যুত আজিমগঞ্জ কেন্দ্রের ইনচার্জকে বদলির নির্দেশ

জেলার শ্রেষ্ঠ সহকারি কমিশনার বড়লেখার জাহাঙ্গীর হোসাইন

  • সোমবার, ২৩ মে, ২০২২

বড়লেখা প্রতিনিধি::

বড়লেখায় ভুমি সেবাসহ সার্বিক ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদান রাখায় মৌলভীবাজারের বড়লেখা উপজেলার সহকারি কমিশনার (ভুমি) জাহাঙ্গীর হোসাইন জেলা পর্যায়ে শ্রেষ্ঠ এ্যাসিল্যান্ড নির্বাচিত হয়েছেন। রোববার দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ে ভুমি সেবা সপ্তাহ-২০২২ পালন উপলক্ষে আয়োজিত এক সভায় তার হাতে এ শ্রেষ্টত্বের পুরস্কার হিসেবে সম্মাননা ক্রেস্ট ও সনদপত্র তুলে দেন জেলা প্রশাসক মীর নাহিদ আহসান।

এক প্রতিক্রিয়ায় জেলা শ্রেষ্ট সহকারি কমিশনার (ভুমি) জাহাঙ্গীর হোসাইন বলেন, বড়লেখা উপজেলায় প্রায় ১০ মাসের কর্মকালের মধ্যে অন্যতম সেরা প্রাপ্তি এটি। এজন্য তিনি জেলা প্রশাসক, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ও বড়লেখা ইউএনও’র প্রতি কৃতজ্ঞতা জানান। তাদের সার্বিক দিক-নির্দেশনায় বড়লেখাবাসীকে হয়রানিমুক্ত ভূমিসেবা দেয়ার চেষ্টা করছেন। বিশেষভাবে ধন্যবাদ জানান জেলা প্রশাসনে কর্মরত সকল সহকর্মীসহ উপজেলা ভূমি অফিস ও ইউনিয়ন ভূমি অফিসের সকল সহকর্মীবৃন্দকে, যাদের আন্তরিক সহযোগিতা ও ভালোবাসায় তার প্রাপ্তি অর্জন করা সম্ভব হয়েছে। এই প্রাপ্তির দায়বদ্ধতা আগামী দিনগুলোতে কর্মপ্রেরণার উৎস হিসেবে কাজ করবে বলে তিনি মনে করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews