বড়লেখায় পুষ্টি সমন্বয় কমিটির দ্বি-মাসিক সভা বড়লেখায় পুষ্টি সমন্বয় কমিটির দ্বি-মাসিক সভা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৩২ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

বড়লেখায় পুষ্টি সমন্বয় কমিটির দ্বি-মাসিক সভা

  • বুধবার, ২৫ মে, ২০২২

বড়লেখা প্রতিনিধি::

‘খাদ্যের কথা ভাবলে পুষ্টির কথা ভাবুন’ এ শ্লোগানে মৌলভীবাজারের বড়লেখা উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির দ্বি-মাসিক সভা বুধবার দুপুরে উপজেলা পরিষদ সভাকক্ষে অনুষ্ঠিত হয়েছে।

বেসরকারি সংস্থা সেন্টার ফর ন্যাচারাল রিসোর্স স্টাডিজের (সিএনআরএস) সূচনা প্রকল্পের সার্বিক সহযোগিতায় উপজেলা স্বাস্থ্য বিভাগ এর আয়োজন করেছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা খন্দকার মুদাচ্ছির বিন আলীর সভাপতিত্বে ও সূচনার পুষ্টি কর্মকর্তা আল-আমিনের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য দেন ভাইস চেয়ারম্যান মুহাম্মদ তাজ উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান রাহেনা বেগম হাসনা, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. শুভ্রাংশু শেখর দে, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা হাওলাদার আজিজুল ইসলাম, সমাজসেবা কর্মকর্তা সাইফুল ইসলাম, প্রেসক্লাবের সভাপতি অসিত রঞ্জন দাস, উপজেলা সমবায় কর্মকর্তা সফিকুল ইসলাম, উপজেলা প্রাণিস¤পদ স¤প্রসারণ কর্মকর্তা ডা. রেদওয়ানুল হক, উপজেলা মৎস্য কর্মকর্তা কামরুল হাসান, ইসলামিক ফাউন্ডেশনের ফিল্ড সুপারভাইজার আব্দুল বারী, সাংবাদিক আব্দুর রব প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews