আমিরাতে বাংলাদেশ রিপোর্টার্স ইউনিটি ইউএইর কমিটি গঠন আমিরাতে বাংলাদেশ রিপোর্টার্স ইউনিটি ইউএইর কমিটি গঠন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:২৯ অপরাহ্ন
শিরোনাম :
ওসমানীনগরের নতুন স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মঈনুল আহসান ওসমানীনগরের নতুন ইউএনও অনুপমা দাস যেকোন সময় বন্ধ হয়ে যেতে পারে সুরমা মেইল ‘চলে একদিন অন্তর অন্তর’ কুলাউড়ায় নিখোঁজের ২দিন পর গৃহবধুর লাশ উদ্ধার : স্বামীসহ শ্বশুরবাড়ির লোকজন পলাতক আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন

আমিরাতে বাংলাদেশ রিপোর্টার্স ইউনিটি ইউএইর কমিটি গঠন

  • শনিবার, ২৮ মে, ২০২২

সাইফুল ইসলাম সুমন, আমিরাত থেকে::

সংযুক্ত আরব আমিরাতে প্রবাসী বাংলাদেশি সাংবাদিকরা ঐক্যবদ্ধভাবে বাংলাদেশ রিপোর্টার্স ইউনিটির (ইউএই) কমিটি গঠন করেছেন। সাংবাদিকতা মহান পেশা আবেগবর্জিত ও নিরপেক্ষ দৃষ্টিতে সংবাদ পরিবেশন করাই সাংবাদিকদের মূল লক্ষ্য এমন মন্ত্রকে ধারণ করে গত বৃহস্পতিবার ২৬ মে দুবাই প্রিমিয়াম সুইটস রেস্টুরেন্ট হল রুমে নতুন কমিটির সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

রিপোর্টার্স ইউনিটি সদস্যরা সকলেই বয়সে তরুণ এবং অভিজ্ঞতায় ঋদ্ধ। আরব আমিরাতের বাংলাদেশি কমিউনিটিকে বিশ্বের কাছে ইতিবাচকভাবে উপস্থাপন করাই আমাদের লক্ষ্য হওয়া উচিত।

নবনির্বাচিত নেতৃবৃন্দরা আমিরাতে বসবাসরত প্রবাসী বাংলাদেশিদের সুখ দুখে পাশে থেকে তথ্য উপাত্তের ভিত্তিতে সংবাদ প্রকাশে সঠিক দায়িত্ব পালন করবে বলে সংযুক্ত আরব আমিরাতে বাংলাদেশি পেশাদারী সাংবাদিকদের সমম্বয়ে গঠিত বাংলাদেশ রিপোর্টার্স ইউনিটি ইউএই’র নেতৃবৃন্দরা আশা ব্যক্ত করেন।

এতে স্বাধীন দেশ টিভির নির্বাহী কর্মকর্তা ও আর টিভির আরব আমিরাত প্রতিনিধি মাহবুব হাসান হৃদয় উপদেষ্টা, এস এ টিভির আরব আমিরাত প্রতিনিধি সিরাজুল হক সভাপতি ও নিউজ ২৪ টেলিভিশনের প্রতিনিধি আবদুল আলীম সাইফুল কে সাধারণ সম্পাদক এবং মাই টিভি আরব আমিরাত প্রতিনিধি শামসুর রহমান সোহেল কে সাংগঠনিক সম্পাদক করে একজন উপদেষ্টা এবং ২১ সদস্যের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যরা হলেন সিনিয়র সহ-সভাপতি সনজিত কুমার শীল (সি-প্লাস টিভি), সহ-সভাপতি মহিউল করিম আশিক (প্রবাস মেলা), সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদকঃ মোঃ মেহেদী (যমুনা টেলিভিশন), যুগ্ম সাধারণ সম্পাদক সরোয়ার উদ্দিন রনি (কিউ টিভি), সহ-সাংগঠনিক সম্পাদক প্রকৌশলী মাহমুদ আলম সজল (স্বাধীন টিভি), দপ্তর সম্পাদক ইয়াছির আরাফাত খোকন (দৈনিক আলোকিত সকাল), অর্থ সম্পাদক একে আজাদ (সবুজ বাংলা), প্রচার সম্পাদক সাগর দেবনাথ (আরব বাংলা টিভি, ইউএই), সাংস্কৃতিক সম্পাদক মোঃ মাহফুজ (যুগান্তর), ধর্ম বিষয়ক সম্পাদক মঈনুদ্দিন (কাওমি ভিশন), ক্রীড়া সম্পাদক রবিউল হোসেন (চ্যানেল এস), তথ্য ও প্রযুক্তি সম্পাদক ওবায়দুল্লাহ (কওমি ভিশন), আন্তর্জাতিক সম্পাদক সাইফুল ইসলাম সুমন (71news.tv)। সদস্য হাবিবুর রহমান (ডেইলি সিলেট), সদস্য মোঃ ফারুক হোসেন (আরব বাংলা টিভি, দুবাই), সদস্য আলি নুর রহমান (দৈনিক বাংলা নিউজ ২৪), সদস্য জাহিদুল ইসলাম (জেএইচপি টিভি), সদস্য মোঃ সালাউদ্দিন আরিফ (আরব বাংলা টিভি)।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews