কুড়িগ্রামে ৩ বছরের কন্যা শিশুকে পুকুরে ছুড়ে ফেলার ঘটনায় পিতা আটক কুড়িগ্রামে ৩ বছরের কন্যা শিশুকে পুকুরে ছুড়ে ফেলার ঘটনায় পিতা আটক – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখায় প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির ঈদ পুর্নমিলনী বড়লেখায় বিনাপ্রতিদ্বন্দ্বীতায় মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলেন বিএনপি নেত্রী রাহেনা আগামী দু’দিন তাপমাত্রা আরও বাড়বে উপজেলা নির্বাচন-বড়লেখায় প্রতীক পেয়েই প্রচারণায় প্রার্থীরা আত্রাইয়ে ভূট্টার বাম্পার ফলন কৃষকের মুখে হাসির ঝিলিক কুলাউড়ায় সাংবাদিকদের সাথে চেয়ারম্যান প্রার্থী কামরুল ইসলামের মতবিনিময় কুড়িগ্রামে বাল্যবিবাহ ও শিশুদের প্রতি সহিংসতা বন্ধে সংলাপ অনুষ্ঠিত কমলগঞ্জে বিনা ধান-২৫ এর পরীক্ষামূলক চাষাবাদে বাম্পার ফলন কমলগঞ্জে গলায় ফাঁস দিয়ে চা শ্রমিকের আত্মহত্যা কুলাউড়া ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন

কুড়িগ্রামে ৩ বছরের কন্যা শিশুকে পুকুরে ছুড়ে ফেলার ঘটনায় পিতা আটক

  • শুক্রবার, ৩ জুন, ২০২২

কুড়িগ্রাম প্রতিনিধি :: কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে তিন বছরের কন্যা শিশুকে পুকুরে নিক্ষেপ করে এক পাষন্ড পিতা। এ ঘটনার পর অলৌকিক ভাবে বেঁচে যাওয়া শিশুটিকে পুকুর থেকে উদ্ধার করে স্থানীয়রা। ঘটনাটি গত ২৮ মে ঘটলেও ১ জুন পাষন্ড ওই পিতাকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা। বৃহস্পতিবার (২ জুন) হত্যা চেষ্টার মামলা দায়ের করে ওই পিতাকে কুড়িগ্রাম কোর্টে সোপর্দ করেছে ভূরুঙ্গামারী থানা পুলিশ।

ঘটনার বিবরণে জানা গেছে, উপজেলার তিলাই ইউনিয়নের পশ্চিমছাট গোপালপুর গ্রামের ইন্তাজ আলীর পুত্রের সাথে প্রায় ৭ বছর আগে দক্ষিণ বাঁশজানী গ্রামের মৃত আব্দুর রহমানের মেয়ে সুমা খাতুন (২৫) এর বিয়ে হয়। তাদের ঘরে সুমনা খাতুন (৫) ও ঝুমরী খাতুন (৩) নামে দুটি কন্যা সন্তান জন্ম নেয়। কন্যা সন্তান জন্মের ঘটনা নিয়ে প্রায় সময় তাদের মধ্যে ঝগড়াবিবাদ লেগেই থাকতো। এ অবস্থায় প্রায় ৪ মাস আগে সুমা খাতুন তার সন্তান নিয়ে বাপের বাড়িতে চলে যায়। ঘটনার ৩ মাস পর স্বামী শফিক হোসেনও শ্বশুর বাড়িতে এসে অবস্থান করতে থাকে।

ঘটনারদিন, গত ২৮ মে রাতে স্ত্রী, ২ কন্যা ও স্বামী শফিক হোসেন রান্না ঘরে ঘুমিয়ে পড়ে। গভীর রাতে স্ত্রী সুমা খাতুনের ঘুম ভেঙ্গে গেলে দেখেন ছোট মেয়ে ঝুমরি খাতুন (৩) ও স্বামী শফিক হোসেন বিছানা ও ঘরে নেই। পরে আত্মীয় স্বজনসহ খোঁজাখুঁজি শুরু করে এবং ভোরবেলা পার্শ্ববর্তী আলম মিয়ার পুকুরে পানির মধ্যে শুকনা বাঁশ ধরে আটকে থাকা মেয়েটিকে জীবিত অবস্থায় উদ্ধার করে।

এঘটনার পর থেকে স্বামী আত্মগোপনে চলে যায়। পরে গত ১ জুন পার্শ্ববর্তী বাঁশজানী বাজারে শফিককে ঘোরাঘুরি করতে দেখে স্থানীয় লোকজন তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে সে শিশু কন্যাটিকে পুকুরে ঢিল মেরে পালিয়ে আসে বলে জানায়।

এ ঘটনায় ওই দিন বিকেলে থানা পুলিশকে ঘটনাটি অবহিত করলে ভূরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেনের নেতৃত্বে একদল পুলিশ ধৃত শফিক হোসেনকে আটক করে থানায় নিয়ে আসে এবং বৃহস্পতিবার (২ জুন) তার বিরুদ্ধে হত্যা চেষ্টা মামলা দায়ের করে কুড়িগ্রাম কোর্টে প্রেরণ করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভূরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন বলেন, কন্যা শিশুকে পুকুরে নিক্ষেপের ঘটনায় আটক পিতার বিরুদ্ধে বৃহস্পতিবার হত্যা চেষ্টা মামলা দায়ের করে কুড়িগ্রাম কোর্টে প্রেরণ করা হয়েছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews