এপ্রিল ১৩, ২০১৫
Home » অর্থ ও বাণিজ্য » জামায়াত মানবতাবিরোধী অপরাধে জড়িত — সুরঞ্জিত

জামায়াত মানবতাবিরোধী অপরাধে জড়িত — সুরঞ্জিত

সুনামগঞ্জ প্রতিনিধিঃ
আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য সুরঞ্জিত সেনগুপ্ত  বলেছেন জামায়াত মানবতাবিরোধী অপরাধের সঙ্গে জড়িত। রোববার (১২ এপ্রিল) দুপুর আড়াইটার দিকে দিরাই উপজেলার বরাম হাওরের বোয়ালিয়ার বাঁধ এবং একই উপজেলার টাংনির হাওরের কুনিজুরি বাঁধ পরিদর্শন শেষে দিরাইয়ে নিজ বাসভবনে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, মানবতাবিরোধী অপরাধের জন্য ও মুক্তিযুদ্ধের বিরোধীতার জন্য জামায়াত গত ৪৩ বছরে রাষ্ট্র কিংবা জনগণের কাছে ক্ষমা চায়নি। এ অপরাধের বিচার অপরিহার্য।

তিনি আরো বলেন, বরাম হাওরের বোয়ালিয়ার বাঁধ ঠিকভাবে করেনি পাউবো। এক্সেভেটর দিয়ে বাঁধের গোড়া থেকে মাটি কেটে বাঁধগুলো নড়বড়ে করে রেখেছে। স্থানীয় কৃষকদের দাবিতে পাউবো হাওরের ফসল রক্ষা বাঁদের কাজ এক্সেভেটর দিয়ে করতে পারবে না বলেও জানান তিনি।

বাঁধ পপরিদর্শনকালে উপস্থিত ছিলেন, দিরাই পৌর মেয়র আজিজুর রহমান বুলবুল, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি অ্যাডভোকেট সোহেল মিয়া, সাধারণ সম্পাদক প্রদীপ রায়, যুগ্ম সম্পাদক মোশারফ মিয়া, আকিকুর রেজা পুলিশ, তাড়ল ইউপি চেয়ারম্যান নূরুল হক, উপজেলা যুবলীগের আহ্বায়ক রঞ্জন রায়, তাড়ল ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আহমদ প্রমুখ।