- জাতীয়, ব্রেকিং নিউজ, স্লাইডার, হবিগঞ্জ

হবিগঞ্জে ৪ শিশু হত্যা: পলাতক আসামিদের মালামাল ক্রোক

এইবেলা, হবিগঞ্জ, ০৪ আগস্ট:: জেলার বাহুবলে আলোচিত চার শিশু হত্যা মামলার পলাতক ৩ আসামির বাড়ির মালামাল ক্রোক করেছে থানা পুলিশ।

বৃহস্পতিবার (৪ আগস্ট) দুপুরে আদালতের নির্দেশে বাহুবল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা মনির হোসেন পলাতক ৩ আসামি উস্তার মিয়া, বেলাল মিয়া ও বাবুল মিয়ার বাড়ি থেকে মালামাল ক্রোক করে থানায় নিয়ে আসেন।

গত ২৫ জুলাই হবিগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ মাফরোজা পারভীনের আদালতে শুনানি শেষে গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত ৩ পলাতক আসামির মালামাল ক্রোক করার আদেশ দেন।

আদালত সূত্রে জানা যায়, ২৫ জুলাই সোমবার নির্ধারিত তারিখে আদালতে হাজির করা হয় কারাগারে থাকা আসামি আব্দুল আলী ওরফে বাগাল, তার ছেলে রুবেল মিয়া ও জুয়েল মিয়া এবং হাবিবুর রহমান আরজুকে। এসময় তাদের পক্ষে আইনজীবীরা জামিন আবেদন করেন। শুনানি শেষে বিচারক জামিন আবেদন নামঞ্জুর করেন।

উল্লেখ্য, গত ১২ ফেব্রুয়ারি জেলার বাহুবল উপজেলার সুন্দ্রাটিকি গ্রামের মো. ওয়াহিদ মিয়ার ছেলে জাকারিয়া আহমেদ শুভ (৮), তার চাচাত ভাই আব্দুল আজিরে ছেলে তাজেল মিয়া (১০) ও আবদাল মিয়ার ছেলে মনির মিয়া (৭) এবং তাদের প্রতিবেশী আব্দুল কাদিরে ছেলে ইসমাঈল হোসেন (১০)। খেলতে গিয়ে নিখোঁজ হয়।

নিখোঁজের ৫দিন পর  ১৭ ফেব্রুয়ারি গ্রামের পার্শ্ববর্তী স্থানে ৪ শিশুর মাটিচাপা দায়া অবস্থায় লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় দেশে বিদেশে ব্যাপক আলোচনা সমালোচনা সৃষ্টি হয়। পুলিশ ঘটনার পরপরই প্রধান অভিযুক্ত আব্দুল আলীসহ ৭ জনকে আটক করে এবং ঘটনার অন্যতম আসামি বাচ্চু মিয়া র‌্যাবের সঙ্গে ক্রস ফায়ারে নিহত হন। ইতোমধ্যে ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে আব্দুল আলীর দুই ছেলেসহ ৪জন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *