বড়লেখায় টিলা ধসে নিহত ১ আহত ১০, শিশুর লাশ উদ্ধার বড়লেখায় টিলা ধসে নিহত ১ আহত ১০, শিশুর লাশ উদ্ধার – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:১৭ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

বড়লেখায় টিলা ধসে নিহত ১ আহত ১০, শিশুর লাশ উদ্ধার

  • রবিবার, ১৯ জুন, ২০২২

বড়লেখা প্রতিনিধি:

বড়লেখায় ভারি বর্ষণে শনিবার বিকেলে উপজেলার উত্তর শাহবাজপুর ইউনিয়নের আয়েশাবাদ চা বাগানে টিলা ধসে রাজন বোনার্জি (৬০) নামে এক চা শ্রমিকের মৃত্যু হয়েছে। এসময় আরো চার ব্যক্তি আহত হয়েছেন। এছাড়া কেছরিগুল ও বিওসি কেছরিগুল গ্রামে পৃথক টিলা ধসে আরো ৫ ব্যক্তি আহত হন। অন্যদিকে পৌরসভার ২নং ওয়ার্ডের আদিত্যের মহাল এলাকায় ঢলের পানিতে শনিবার সুমাইয়া আক্তার (৯) নামে এক শিশু তলিয়ে যায়। রোববার দুপুরে স্বজনরা ওই শিশুর মরদেহ উদ্ধার করেছেন।

জানা গেছে, কয়েক দিনের টানা ভারি বর্ষণ আর পাহাড়ি ঢলে উপজেলার বিভিন্ন এলাকায় সহস্রাধিক কাচা ঘরবাড়ি ক্ষতিগ্রস্থ হয়েছে। শত শত পরিবার মানবেতর জীবন যাপন করছেন। টিলা ধসে বসত ঘরের উপর পড়ে এক চা শ্রমিক নিহত ও ৬ জন আহত হয়েছেন। আহতরা হলেন-সালমা বেগম, নিহা বেগম, সমছ উদ্দিন, রহিমা বেগম ও জোনাকি আাক্তার।

উত্তর শাহবাজপুর ইউপি চেয়ারম্যান রফিক উদ্দিন আহমদ জানান, আয়েশাবাগ চা বাগানে টিলা ধসে একজনের মৃত্যু ও চারজন আহত হয়েছেন। টিলার পাদদেশে যারা ঝুঁকি নিয়ে বসবাস করছেন তাদের নিরাপদে সরিয়ে নেয়া হয়েছে।

ইউএনও খন্দকার মুদাচ্ছির বিন আলী জানান, ইতিপূর্বে তিনি টিলায় ঝুঁকিপূর্ণ বসবাসকারীদের নিরাপদ স্থানে সরে যেতে সরেজমিনে গিয়ে প্রচারণা করেছেন। সার্বিক বন্যা পরিস্থিতি মোকাবেলায় ও টিলা ধস প্রতিরোধে উপজেলা প্রশাসনে কন্ট্রোল রুম খোলা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews