আগস্ট ৬, ২০১৬
Home » ব্রেকিং নিউজ » কমলগঞ্জে বেকারীর মালিকের গলায় রাম দা গলায় ধরে লুট

কমলগঞ্জে বেকারীর মালিকের গলায় রাম দা গলায় ধরে লুট

এইবেলা, কমলগঞ্জ, ০৬ আগস্ট:: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা সদরে এক বেকারী মালিকের গলায় রাম দা ধরে ক্যাশ থেকে নগদ ১০ হাজার টাকাসহ কর্মচারীদের চারটি মুঠোফোন লুটে নেয় দুর্বৃত্তরা।

শুক্রবার (৫ আগষ্ট) সকাল সাড়ে সাটটায় কমলগঞ্জ থানার আড়াই শ’ গজ দুরে ধলাই পুরাতন সেতু এলাকায় এ ঘটনাটি ঘটে।

কমলগঞ্জ পৌরসভার ভানুগাছ- ধলাই পুরাতন সেতু সড়কের বনলতা বেকারীর মালিক মোহাম্মদ হোসেন অভিযোগ করে বলেন, সারা রাত নানা জাতের বিস্কুট তৈরীর পর সকালে পরিবহন করে সরবরাহের জন্য ভ্যান গাড়িতে তৈরী বেকারী সামগ্রী তুলছিল কর্মচারীরা।

সকাল সাড়ে সাটটার দিকে বালিগাঁও গ্রামের জলিল মিয়ার ছেলে রিপন মিয়া (২৫) ও দক্ষিণ কুমড়া কাপন গ্রামের শামীম মিয়ার ছেলে কাওছার মিয়া (২৫)সহ আরও এক অজ্ঞাত যুবক রাম দা ও হকিস্টিক নিয়ে বেকারীতে প্রবেশ করে। দুর্বৃত্তরা তার (বেকারীর মালিকের) গলায় রাম দা ধরে ক্যাশে রাখা টাকা দিতে বলে। না দিলে কুপ মেরে হত্যা করার হুমকি দেয়। তখন তিনি ক্যাশ বাক্সে রক্ষিত নগদ দশ হাজার টাকা বের করে দেন। দুর্বৃত্তরা বেকারীর কর্মচারীদের কাছ থেকে চারটি মুঠোফোনও লুটে নেয়। বেকারী মালিক এ ঘটনায় কমলগঞ্জ থানায় একটি অভিযোগ করবেন বলেও জানান।

বেকারী মালিক আরও জানান, এর আগেও উল্লেখিত দুর্বৃত্তরা কয়েক দফা এসে এভাবে ভয় দেখিয়ে নগদ এক হাজার টাকা করে নিয়ে গেছে। পরবর্তী হামলার ভয়ে তিনি থানায় কখনও অভিযোগ করেননি। কমলগঞ্জ পৌর বণিক সমিতির সাধারন সম্পাদক সানোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনা ছাড়াও সম্প্রতি কমলগঞ্জের আইন শৃঙ্খরা পরিস্থিতির অবনতিতে সর্ব মহলে আতঙ্ক শুরু হয়েছে।

মৌলভীবাজারের সিনিয়র সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) মোল্লা মোহাম্মদ শাহীন সকাল সাড়ে সাতটায় বেকারীতে এসে মালিকের গলায় রাম দা ধরে টাকা ও মুঠোফোন লুটে নেওয়ার কথা স্বীকার করে বলেন, পুলিশ জোর তদন্ত শুরু করেছে।