আগস্ট ৮, ২০১৬
Home » জাতীয় » কমলগঞ্জে ৫০ হাজার জাল টাকাসহ একজন গ্রেফতার

কমলগঞ্জে ৫০ হাজার জাল টাকাসহ একজন গ্রেফতার

এইবেলা, কমলগঞ্জ, ০৮ আগস্ট:: মৌলভীবাজারের কমলগঞ্জে র‌্যাব-৯ এর অভিযানে ৫০ হাজার জাল টাকাসহ একজনকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় কমলগঞ্জ থানায় একটি মামলা হয়েছে।

র‌্যাব-৯ এর এক প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, গত রোববার (৭ আগস্ট) সন্ধ্যায় র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে এএসপি মাঈন উদ্দিন চৌধুরীর নেতৃত্বে এএসপি মোহাম্মদ খোরশেদ আলম সহ অভিযান পরিচালনা করে কমলগঞ্জ উপজেলার ভানুগাছ-শমশেরনগর রোডস্থ কমলগঞ্জ উপজেলা প্রানী সম্পদ কর্মকর্তার কার্যালয়ের সামনে পাকা রাস্তার উপর থেকে ৫০,০০০/-(পঞ্চাশ হাজার) জাল টাকাসহ একজনকে গ্রেফতার করা হয়।

Rab--9

গ্রেফতারকৃত জাল টাকার ব্যকসায়ী রাজনগর উপজেলার চাটি মেলাঘর গ্রামের মৃত রহিছ আলীর ছেলে মো: রকিব আলী ওরপে রকিব (৩৬)। উদ্ধারকৃত ৫০,০০০/-(পঞ্চাশ হাজার) জাল টাকা সহ গ্রেফতারকৃত আসামীকে রোববার রাতেই কমলগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় কমলগঞ্জ থানায় একটি মামলা হয়েছে।

কমলগঞ্জ থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক শহীদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃত আসামীকে সোমবার সকালে মৌলভীবাজার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।