আগস্ট ১৯, ২০১৬
Home » জাতীয় » কুলাউড়ার গৌড়করণ প্রাথমিক বিদ্যালয়ের লম্পট ও দুর্নীতিবাজ প্রধান শিক্ষকের তদন্ত শনিবার

কুলাউড়ার গৌড়করণ প্রাথমিক বিদ্যালয়ের লম্পট ও দুর্নীতিবাজ প্রধান শিক্ষকের তদন্ত শনিবার

৩ সদস্যের তদন্ত কমিটি গঠন
এইবেলা, কুলাউড়া, ১৯ আগস্ট ::কুলাউড়া উপজেলার ভুকশিমইল ইউনিয়নের গৌড়করণ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের লম্পট ও দুর্নীতিবাজ প্রধান শিক্ষকের অবশেষে তদন্ত শুরু হয়েছে। অর্থ আত্মসাতের ঘটনায় ৩ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। ২০ জানুয়ারি শনিবার বেলা ১২ টায় অনুষ্ঠিত হবে তদন্ত।

কুলাউড়া উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. শরিফ উল ইসলাম জানান, সুষ্ট ও নিরপেক্ষ তদন্তের জন্যই ৩ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। শনিবার দুপুর ১২টায় তদন্ত কমিটি সরেজমিন তদন্ত করবে।

jahangir
তদন্ত শুরুর আগে সাংবাদিকদের সরেজমিন তদন্তে বেরিয়ে এসেছে পুকুর চুরির চিত্র। তারপরও বহাল তবিয়তে দুর্নীতিবাজ প্রধান শিক্ষক। এলাকাবাসীর প্রশ্ন তার খুঁটির জোর কোথায়? ইতিপূর্বে ২০০৮ সালে রাঙ্ছিড়া প্রাথমিক বিদ্যালয়ে চাকরিকালে এই প্রধান শিক্ষক এক স্কুল ছাত্রীর সাথে অনৈতিক সম্পর্কে জড়িয়ে ছাত্রীটিকে গর্ভবতী করার দায়ে এক বছর চাকুরি থেকে সাসপেন্ড করা হয়। এবারও এমন দৃষ্টান্তমুলক শাস্তি চান এলাকাবাসী।

দুর্নীতিবাজ ও লম্পট এই শিক্ষকের বিরুদ্ধে এলাকাবাসী ক্ষোভ বাড়ছে। উপবৃত্তির অর্থ আত্মসাতের বিষয়টি প্রমানিত হওয়ার পরও বহাল তবিয়তে দায়িত্ব পালন করায় এলাকাবাসী হতবাক। এলাকাবাসীর চান তাকে বিদ্যালয় থেকে প্রত্যাহার করে তদন্ত করার। তাহলে বেরিয়ে আসবে তার কুকর্মের অনেক কাহিনী।

এদিকে দুর্নীতিবাজ ও লম্পট প্রধান শিক্ষক মো. জাহাঙ্গির আলম চৌধুরী নিজের অপকর্ম আড়াল করতে কৌশলের পথ বেছে নিয়েছে। ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সে নিজে বিদ্যালয়ের সহকারি শিক্ষিকার বিরুদ্ধে ১৫, ১৬ ও ১৭ আগস্ট ৩টি লিখিত অভিযোগ দিয়েছে। তার এধরনের হীনমন্যতায় বিদ্যালয়ের শিক্ষKদের মধ্যেও ক্ষোভের সৃস্টি হয়েছে।#