আগস্ট ১৯, ২০১৬
Home » খেলা » কাটার মাষ্টার মুস্তাফিজ দেশে ফিরছেন সোমবার

কাটার মাষ্টার মুস্তাফিজ দেশে ফিরছেন সোমবার

এইবেলা, স্পোর্টস, ১৯ আগস্ট :: অবশেষে লন্ডন থেকে সোমবার ২২ আগস্ট ঢাকায় ফিরছেন কাটার মাষ্টার মুস্তাফিজ। অস্ত্রোপচারের ধকল কাটাতেই কয়েকটা দিন বেশি লন্ডনে অবস্থান করছেন বাংলাদেশের এই তরুণ পেসার। শুক্রবার বিসিবির সূত্রে এ তথ্য জানা গেছে।

সূত্র জানায়, রোববারই লন্ডন থেকে বাংলাদেশের বিমানে চড়বেন মুস্তাফিজ। সোমবার সকাল ১১টায় হযরত শাহজালাল আর্ন্তজাতিক বিমানবন্দরে পৌঁছাবেন এই তারকা পেসার।

লন্ডনের ক্রমওয়েল হাসপাতালে অস্ত্রোপচার শেষে মুস্তাফিজ শুক্রবারই ঢাকায় ফিরছেন বলে একটা আভাস মিলেছিল। এমনটা চাউর হয়েছিল কারণ অস্ত্রোপচারের সময় মুস্তাফিজের সঙ্গে থাকা বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী শুক্রবারই দেশে ফিরছিলেন। তাই তার সঙ্গে মুস্তাফিজের ফেরাটাই স্বাভাবিক ছিল। যদিও বাস্তবে তেমনটি হয়নি। দেবাশীষ চৌধুরী একাই দেশে ফিরছেন।

উল্লেখ্য, কাউন্টি ক্লাব সাসেক্সের হয়ে খেলতে গিয়ে কাঁধের পুরনো ইনজুরিতে পড়েন মুস্তাফিজ। ইনজুরি সারতে অস্ত্রোপচারই করতে হয় তাকে। প্রখ্যাত সার্জন অ্যান্ড্রু ওয়ালেস ১১ আগস্ট সফল অস্ত্রোপচার করেন বাংলাদেশি এই তরুণের কাঁধে। তবে এখন পুরোপুরি সুস্থ্য হতে মুস্তাফিজ তার এক বন্ধুর বাসায় অবস্থান করছেন। #