হলোখানা দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের ৫০ বছর পূর্তি উপলক্ষে জয়ন্তী উৎসব হলোখানা দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের ৫০ বছর পূর্তি উপলক্ষে জয়ন্তী উৎসব – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

হলোখানা দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের ৫০ বছর পূর্তি উপলক্ষে জয়ন্তী উৎসব

  • বৃহস্পতিবার, ১৪ জুলাই, ২০২২

মো: বুলবুল ইসলাম, কুড়িগ্রাম সদর প্রতিনিধি :: ব্যাপক উৎসাহ উদ্দিপনার মধ্য দিয়ে কুড়িগ্রাম সদর উপজেলায় অবস্থিত হলোখানা দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের ৫০ বছর পূর্তি উপলক্ষে স্কুলটিতে চলছে দিনব্যাপী সুবর্ণ জয়ন্তী উৎসব। স্কুলের সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের পদচারণায় মুখর হয়ে উঠেছে বিদ্যালয় প্রাঙ্গণ।

১২ জুলাই (মঙ্গলবার) সকালে বিদ্যালয় মাঠে শান্তির পায়রা উড়িয়ে উৎসবের আনুষ্ঠানিক উদ্বোধন করেন সাবেক এমপি, কুড়িগ্রাম জেলা পরিষদ প্রশাসক ও কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মো. জাফর আলী। নবীন-প্রবীনরা জাতীয় সংগীত পরিবেশেন করে এবং বর্ণাঢ্য শোভাযাত্রার মধ্য দিয়ে উৎসবের শুরু হয়।

পরে সুবর্ণ জয়ন্তী উদযাপন কমিটির সভাপতি আবুল কালাম আজাদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কুড়িগ্রাম-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব পনির উদ্দিন আহমেদ ।

মূখ্য আলোচক হিসেবে আলোচনা করেন, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের অধ্যাপক ও বাংলাদেশ অর্থনীতি সমিতির সাধারণ সম্পাদক ড. মোঃ আইনুল ইসলাম।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কুড়িগ্রাম সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমান উদ্দিন আহমেদ মন্জু,
জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও কুড়িগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আবু মোঃ সাঈদ হাসান লোমান, ২নং হলোখানা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম রেজা, হলোখানা দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক অজয় কুমার নায়ক রায়, সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান নুরনবী সরকার, হলোখানা দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুন্নবী মিঞা প্রমুখ।

আলোচনা সভা শেষে সন্ধ্যায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এছাড়াও র‌্যাফল ড্র করা হয়।

উল্লেখ্য, হলোখানা দ্বি মুখী উচ্চ বিদ্যালয়টি ১৯৭০ সালে প্রতিষ্ঠিত হয়।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews